বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ; নিহত -৪
মাগুরা থেকে লেনিন জাফর / ১০৮ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নে ১৫ অক্টোবর শুক্রবার বিকেলে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে কমপক্ষে ৪ জন নিহত হয়েছে বলে জানা গেছে। নিহতরা হলেন- রহমান মোল্লা (৫৫), সবুর মোল্লা (৫২), কবির মোল্লা (৫০) ও ইমরান হোসেন (২৫)। সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান জানান, সদরের জগদল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বর নজরুল ইসলাম ও সবুর মোল্লার সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের এক পর্যায়ে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনে সবুব মোল্লার পক্ষে সৈয়দ হাসানকে একই ওয়ার্ডে মেম্বর প্রার্থী ঘোষণা করা হয়। যা নিয়ে দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনার এক পর্যায়ে ১৫ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় জগদল মাঝিপাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় উভয় পক্ষ প্রতিপক্ষের উপর ধারালো অস্ত্র ও লাঠিশোঠা নিয়ে হামলা চালায় এ হামলায় পাল্টা হামলায় ঘটনাস্থলেই ৪ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদেরকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য জোর পুলিশী অভিযান চলছে।

এদিকে সর্বশেষ রাত ৮টার দিকে মাগুরার সিভিল সার্জন ডাক্তার শহিদুল্লাহ দেওয়ান আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন- আমরা ৪ জনকে নিহত অবস্থায় পেয়েছি ,বর্তমানে হাসপাতালে আহতদের মধ্যে আশঙ্কাজনক কেউ নেই।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category