মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
রাণীশংকৈলে আ’লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থিতা ঘোষণা
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ২১৪ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থিতা ঘোষণা করেন নৌকা প্রত্যাশী পদপ্রার্থী।

উপজেলার ২নং নেকমরদ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন মাষ্টার উন্মুক্ত মতবিনিময় সভা করেছেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হতে বৃহস্পতিবার (১৪অক্টোবর) বিকেলে নিজ বাসার উঠোন প্রাঙ্গণ কুমরগঞ্জ গ্রামে এই সভা করেন।

দলীয় সূত্র জানায়, আবুল হোসেন মাষ্টার ২নং নেকমরদ ইউনিয়ন আ’লীগের সভাপতি। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে আওয়ামী লীগের মনোনয়নের জন্য আবুল হোসেন মাষ্টার সহ পাঁচজন আবেদন করেন। এতে সহ-সভাপতি ডা.হামিদুর রহমান দলীয় মনোনয়ন পান। এ ঘটনায় পারিবারিক ও ব্যক্তিগত কারণ দেখিয়ে আবুল হোসেন মাষ্টার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হতে বৃহস্পতিবার ইউনিয়নবাসীর সঙ্গে উন্মুক্ত মতবিনিময় সভা আহ্বান করেন। সভা উপলক্ষে দুপুরের পর থেকে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে কর্মী ও সমর্থকেরা গ্রামের বাড়ি কুমরগঞ্জ গ্রামে আসতে শুরু করেন। সভায় প্রায় ২ হাজার নারী-পুরুষ উপস্থিত ছিলেন। সেখানে প্রায় ১০ জন বক্তব্য দেন।

বক্তারা বলেন, ভোট সুষ্ঠুভাবে হলে আবুল হোসেন মাষ্টার বিজয়ী হবেন। তাঁরা ভোটগ্রহণ থেকে গণনা করা পর্যন্ত সবকিছু কঠোরভাবে পাহারা দেওয়ার অঙ্গীকার করেন। সভায় আবুল হোসেন মাষ্টারের জন্য স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র নেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

এ ব্যাপারে আবুল হোসেন মাষ্টার বলেন, বঙ্গবন্ধুর আদর্শ লালন করা নিয়ে আমি রাজনীতি করি। আমরা সবাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। আমাকে দলীয় প্রতীক দেওয়া হলে নেকমরদ ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতাম। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হলেও নির্বাচিত হব ইনশাআল্লাহ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ