সোমবার, ১৬ মে ২০২২, ০১:৪৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রাণীশংকৈলে দিনব্যাপী শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উদযাপন
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৭৩ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের দিনব্যাপী ৫৭ তম জন্মবার্ষিকী (৫৮ তম জন্মদিন) উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী সকাল ৯ টায় উপজেলা মুক্তিযোদ্ধা ভবনে
অবস্থিত বঙ্গবন্ধুর ম্যাুরাল ও শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সম্মানিত উপস্থিত সুধীবৃন্দ সকাল ১০ টায় বিটিভিতে সরাসরি সম্প্রচারিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অফ ফেম থেকে শেখ রাসেল দিবস এর কেন্দ্রীয় মূল অনুষ্ঠান উপভোগ করেন।

দুপুরবেলা মসজিদ, মন্দির সহ অন্যান্য উপাসনালয়ে শেখ রাসেলের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল এবং প্রার্থনার আয়োজন করা

এরপর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বিকালে শিশু কিশোর সুধীজনদের উপস্থিতিতে জন্মদিনের কেক কাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রানীশংকৈল শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি জাকারিয়া হাবীব ডন এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্হিত ছিলেন জেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি নাজমুল হুদা এ‍্যাপোলো রাণীশংকৈল আ’লীগের সা.সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ যুগ্ন সা.সম্পাদক মামুনুর রশীদ এলবার্ট উপজেলা ভাইস চেয়ারম‍্যান সোহেল রানা উপজেলা আ’লীগ যুগ্ন সা. সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব এস এম রবিউল ইসলাম সবুজ বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান অধ‍্যাপক আনোয়ারুল ইসলাম আঃ রশীদ মামুন আল জিলানী অভিক উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সা.সম্পাদক সহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তাগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে সন্ধ্যায় পৌরমার্কেট জমকালো সাংকৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ