শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কামরাঙ্গীরচরে অস্ত্র-ইয়াবাসহ আটক ১
এবি ডেস্ক রিপোর্ট / ৪৫ Time View
Update : শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

রাজধানীর কামরাঙ্গীরচর থেকে মো. মফিজ আলম নামে এক ব্যক্তিকে ইয়াবা ও বিদেশি পিস্তলসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার সকালে কামরাঙ্গীরচর এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৩ এর একটি দল। র‍্যাবের দাবি মো. মফিজ আলম সেখানকার শীর্ষ সন্ত্রাসী।

সন্ধ্যায় র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস জানান, বেশ কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, শীর্ষ সন্ত্রাসী মফিজের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী কামরাঙ্গীরচরে সন্ত্রাসী কার্যকলাপ করছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাব-৩ ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বাড়ায়।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কামরাঙ্গীরচর থেকে শীর্ষ সন্ত্রাসী মফিজ আলমকে একটি বিদেশি পিস্তল ও ১৪৪ পিস ইয়াবাসহ আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মফিজ আলম কামরাঙ্গীরচর এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার কাজে অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিলেন।

রাজধানীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে হত্যা, মাদক, চাঁদাবাজি, জাল টাকার মামলাসহ মোট পাঁচটি মামলা রয়েছে। তার বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় মামলা অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category