বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৫০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বালিপাড়ার ২নং ওয়ার্ডকে উন্নত -আধুনিক এলাকা হিসাবে গড়তে চান জুনু
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১২৯ Time View
Update : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে মেম্বার হতে চান সমর্থন ও দোয়া চাইলেন, মোঃ জহিরুল ইসলাম (জুনু)। আসন্ন ইউপি নির্বাচনে ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার পদে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন মেম্বার পদপ্রার্থী জহিরুল ইসলাম (জুনু) । নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ইউনিয়নের ২নং ওয়ার্ডের সকলের কাছে সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছেন। একটি সুখী-সুন্দর দেশ, সমাজ বিনির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। বালিপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ড বাসীর প্রতি আহবান জানিয়েছেন জহিররুল ইসলাম (জুনু),।

তিনি আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার পদে জয়যুক্ত হলে ইউনিয়নের ২নং ওয়ার্ডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে ওয়ার্ডের প্রতিটি জনবহুল পয়েন্টে , চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরই মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন। ইতিরম‌ধ্যে তি‌নি ২নং ওয়ার্ডকে উন্নত, আধুনিক এলাকা হিসাবে গড়তে পরিকল্পনা গ্রহণ ক‌রছে গ্রা‌মের মুর‌ব্বি, শিক্ষিত ও তরুণ সমাজ‌দের সমন্ব‌য়ে।

প্রতি‌বেদ‌কের সা‌থে একান্ত এক সাক্ষা‌তে তি‌নি জানান, বালিপাড়া ইউনিয়নের এর ২নং ওয়ার্ড কে ঢেলে সাজানোর লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হ‌য়েছি।এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ২নং ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি। তি‌নি আ‌রো ব‌লেন, সকলের দোয়া ও সমর্থন পেলে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category