শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ায় বিএনপি নেতা নূরুদ্দিনের মাতা আমিনা খাতুনের জানাজা নামাজ সম্পন্ন
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ১৯ Time View
Update : শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

গাজীপুরের কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক নূরুদ্দিন ও উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মাহতাব উদ্দিনের মাতা দস্যুনারায়নপুর গ্রাম নিবাসী দ্বীনদার আমিনা খাতুনের জানাজা নামাজ বৃহস্পতিবার বাদ যোহর সম্পন্ন হয়েছে। এর আগে বুধবার রাতে তিনি ইন্তেকাল করেন ( ইন্নালিলাহি ওয়াইন্নাইলাইহির রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। পরে মাদরাসা সংলগ্ন পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে।

মরহুমার পরিবারের দানকৃত জমিতে প্রতিষ্ঠিত বাইতুর রসুল মহিলা কওমী মাদরাসা মাঠে অনুষ্ঠিত জানাজা নামাজে এলাকার বিপুল সংখ্যক মুসলি­ ও বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

এসময় মরহুমার রুহের মাগফিরাত কামনায় দোয়া চেয়েছেন কাপাসিয়া উপজেলা বিএনপির নবনির্বাচিত সদস্য সচিব ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, বিএনপি নেতা সাংবাদিক ফকির কামাল হোসেন, মুফতি মাওলানা তোফাজ্জল হোসেন, বিল্লাল হোসেন প্রমূখ। পরে মরহুমার পুত্র নূরুদ্দিন তার মায়ের জানাজা নামাজ পড়ান। এর আগে জৈষ্ঠ্য পুত্র মাহতাব উদ্দিন উপস্থিত সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া প্রার্থণা করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ পুত্র, ২ কন্যা ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এছাড়া মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কাপাসিয়া উপজেলা বিএনপির নবনির্বাচিত আহŸায়ক ও অভিভাবক শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category