মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
উপজেলা দিবসকে সরকারী ভাবে  পালনের দাবী ময়মনসিংহের জাতীয় পার্টির নেতাকর্মীদের
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৫১ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১
ময়মনসিংহে উপজেলা দিবস উদযাপন উপলক্ষে জাতীয় পার্টির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৩শে অক্টোবর সন্ধ্যায় জাতীয় পার্টির সুন্দর মহল ময়মনসিংহ কার্যালয়ে জাতীয় পার্টি সদর উপজেলা  অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।  
এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি তৃনমুল সংগঠক জননেতা  জাহাঙ্গীর আহমেদ।
এসময় বক্তারা বলেন-সাবেক,রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ দুরদর্শী চিন্তা থেকে উপজেলা পরিষদ চালু করেছেন। কিছু দল এ ব্যবস্থা বাতিল করেছে। এর সুফল থাকায় আবার সেই ব্যবস্থা চালু হয়েছে। এখন পূর্ণাঙ্গ উপজেলা দিবস বাস্তবায়ন করে প্রতিবছর সরকারীভাবে দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সরকারের প্রতি দাবী জানান তারা।
সদর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক ইদ্রিস আলীর সভাপতিত্ব করেন। মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শরীফুল ইসলাম খোকন এর সঞ্চালনা করেন ।
আলোচনা সভায় বক্তব্য রাখেন- মহানগর জাপার সহ সভাপতি শফিকুল ইসলাম তপন,মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি ও মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক হারুন অর রশিদ (হাজী হারুন), সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি  সাব্বির হোসেন বিল্লাল, মহানগর জাপার যুগ্ম সাংগঠনিক সম্পাদক জুয়েল মিয়া ওবাদশা মিয়া  যুগ্ম প্রচার সম্পদাক মোমিনুল ইসলাম মানিক মানিক মিয়া,জাতীয় তরুণ পার্টি ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক কাওসার আহমেদ, নিলক্ষিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মুন্জুরুল মুন্জু,ঘাগড়া ইউনিয়ন জাতীয় পার্টি সাধারন সম্পাদক বাহার উদ্দিন খোকনসহ জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। পরে আলোচনা শেষে প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনায় ও পল্লীমাতা বেগম রওশন এরশাদের সুস্বাস্থ্যের জন্য মোনাজাত  করা হলে দোয়া পরিচালনা করেন হাজী হারুন।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category