বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে কলারোয়া উপজেলা ছাত্রলীগের ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ১০৪ Time View
Update : বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

রংপুর পীরগঞ্জসহ সারাদেশের বিভিন্ন স্থানে চলমান সাম্প্রদায়িক বিশৃঙ্খলার ঘটনার প্রতিবাদে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এসএম আশিকুর রহমান এর নির্দেশনায় ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ করেছে বাংলাদেশ ছাত্রলীগ কলারোয়া উপজেলা শাখা।

শুক্রবার (২২ অক্টোবর) বিকালে ছাত্রলীগের পার্টি অফিস থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে কলারোয়া বাজার প্রদক্ষিণ করে হাসপাতাল রোডে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে ছাত্রলীগের নেতা কর্মীরা বক্তৃতা দেন।

এতে কলারোয়া উপজেলা ছাত্রলীগের কর্মী পলাশ হোসন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রাকে পিছিয়ে দেওয়ার জন্য কিছু ‘কুচক্রী মহল’ ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িকতার কোনও ঠাঁই নেই। আমরা সবাইকে নিয়ে এই ষড়যন্ত্র রুখে দেবো।

উল্লেখ্য দুর্গাপূজার মধ্যে গত ১৩ অক্টোবর কুমিল্লা শহরের একটি মন্দিরে কোরআন অবমাননার কথিত অভিযোগ তুলে কয়েকটি মন্দিরে হামলা-ভাঙচুর চালানো হয়। এরপর চাঁদপুর, চট্টগ্রাম, নোয়াখালী, ফেনীসহ কয়েকটি জেলায় মন্দিরে হামলা হয়।

এ ছাড়াও রংপুরে হিন্দুদের জেলেপল্লিতে হামলার পর দেশব্যাপী সাম্প্রদায়িক বিশৃঙ্খলার ঘটনার প্রতিবাদে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’র ঘোষণা দেয় ছাত্রলীগ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category