শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ঐতিহ্যের লড়াইয়ে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছে পাকিস্তান
স্পোর্টস ডেস্ক / ১০৪ Time View
Update : শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২

ক্রিকেট মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন হয় না বেশ কয়েকবছর ধরে। বাইশ গজ ছাড়িয়ে যে উত্তাপ তৈরি করে ভিন্ন আবহ। সে লড়াই থেকেই বঞ্চিত হয়ে আছে দু’দেশের সমর্থকরা। প্রায় ৫ বছর পর আবার বাইশ গজের যুদ্ধে ভারত-পাকিস্তান। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে একে অন্যের মুখোমুখি হয়েছে দুই দল। যেখানে টস জিতে ভার‍তকে ব্যাটিংয়ে পাঠিয়েছে পাকিস্তান।

একটা সময় ভারত-পাকিস্তান ম্যাচ মানেই ছিল দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দু। রাজনৈতিক কারণে দুই দেশের ক্রিকেটীয় সম্পর্কের অবনতি হয়েছে। যার ফলে বন্ধ হয়ে গেছে দ্বিপাক্ষিক সিরিজ। আইসিসি বা এসিসির কোনো টুর্নামেন্ট থাকলেই কেবল কালেভদ্রে মুখোমুখি হয় দুই দল। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আবার মুখোমুখি ভারত-পাকিস্তান। সংযুক্ত আরব আমিরাতের দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।


পাকিস্তান একাদশ

বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলী, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, হারিস রউফ ও শাহিন আফ্রিদি।

ভারত ইলেভেন

রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, বরুণ চক্রবর্তী ও জাসপ্রিত বুমরাহ।


 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category