বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:৩২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ায় প্রাথমিক স্কুলের শিক্ষার্থী রিমন ছুটি নিয়ে বাড়ি ফিরেনি
কাপাসিয়া ( গাজীপুর ) থেকে এফ এম কামাল হোসেন / ৬২ Time View
Update : বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

গাজীপুরের কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র রিমন (তারেক) (১৩)। গত শনিবার দিন সকাল ১১টার দিকে স্কুল থেকে ছুটি নিয়ে আর বাড়ি ফিরেনি। সে ওই ইউনিয়নের বড়হর গ্রামের আলতাব হোসেনের পুত্র। শনিবার দিন রাতে রিমনের চাচা মোঃ রমিজ উদ্দিন কাপাসিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (১১৭৪) করেছেন।

উপজেলার বড়হর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হালিমা বেগম জানান, রিমন সকালে স্কুলে এসে তার শরীর খারাপ, সে চলে যাবে বললে আমাকে জানায়। আমি তাকে বলি একটি ক্লাস করে তারপর যাও। সে একটি ক্লাস করে। পরে আমি তাকে বলি ইংরেজী ক্লাসটি করে যাও সেটাও করে। তার কিছুক্ষণ পরে সে আমার কাছে এসে বলে যে, সে অসুস্থ তার মাকে নিয়ে ডাক্তার দেখাতে যাবে। তাকে ছুটি দেয়ার জন্য অনুরোধ করে। আমি তাকে ছুটি দিয়ে দেই, সে চলে যায়। দুপুরে রিমনের মা স্কুলে এসে খোঁজখবর করেন। পরে জানতে পারি সে ছুটি নিয়ে আর বাড়ি ফিরে যায়নি।

রিমনের মা রহিমা জানান, রিমন সকালে তার পেট ব্যথা করে বলেছিল। আমি তাকে বলেছি স্কুল থেকে ফিরে আসলে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাবো। দুপুরে স্কুলে গিয়ে শুনি সে আগেই ছুটি নিয়ে চলে এসেছে। কিন্তু সে যে স্কুল থেকে আগেই ছুটি নিয়ে এসেছে তা আমার জানা ছিল না। আমরা তাকে কোথাও খুঁজে পাচ্ছি না।

এ বিষয়ে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম জানান, শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হওয়ার পর থেকে শিক্ষার্থীদের হারিয়ে যাওয়ার পরিমাণ বেড়েছে। ওই দিন রাতেই থানায় একটি সাধারণ ডায়েরি নেয়া হয়েছে। আশেপাশে থানাগুলোতে হারানোর তথ্য পাঠিয়ে দেয়া হয়েছে। আমরা খোঁজখবর নিচ্ছি এবং আশা করি যত দ্রুত সম্ভব তার সন্ধান করার জন্য।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category