মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
৩৬০ ডিগ্রি জিহ্বা ঘুরিয়ে চমকে দিলেন জাহ্নবী
বিনোদন ডেস্ক / ৪৫ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

ভিন্ন এক প্রতিভা দেখালেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। টাং টুইস্টার গেমের কথা তো সবার জানা। কিন্তু এ তো আর টাং টুইস্টার খেলা নয় যে কঠিন কোনো বাক্য বারবার বলতে গেলে জিহ্বা জড়িয়ে যাবে। একেবারে বাস্তবে টাং টুইস্ট অর্থাৎ নিজের জিহ্বা ৩৬০ ডিগ্রি ঘুরিয়ে চমকে দিলেন জাহ্নবী। যা দেখে চমকে গেছেন দর্শকরা।

সম্প্রতি বলিউড অভিনেতা রণবীর সিংয়ের নতুন কুইজ শো ‘দ্য বিগ পিকচার’-এ এসেছিলেন দুই বান্ধবী সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। সেখানেই টাং টুইস্টার করতে গিয়ে বাস্তবে জিহ্বা ঘুরিয়ে চমকে দিলেন সবাইকে। অভিনেতা রণবীরও জাহ্নবীর এ কর্মকাণ্ড দেখে কার্যত হাঁ হয়ে গেছেন।

https://www.instagram.com/p/CVXisOsKYtj/?utm_source=ig_web_copy_link

সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে ‘দ্য বিগ পিকচার’-র একটি প্রোমো পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা গেল শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের এ অভাবনীয় ট্যালেন্ট। সবাইকে চমকে দিয়ে নিজের জিহ্বাকে ৩৬০ ডিগ্রি উল্টিয়ে দেখালেন অভিনেত্রী। শোয়ের সঞ্চালক রণবীর সিং চেষ্টা করতে গিয়েও হাল ছেড়ে দেন। সোশ্যাল মিডিয়ায় এ ভিডিও পোস্ট হওয়ার পর জাহ্নবীর এ কাণ্ড দেখে কমেন্টে ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। উপস্থিত দুই অভিনেত্রীর মধ্যে সারা আলি খানের সঙ্গে জুটি বাঁধতে দেখা গেলেও জাহ্নবী কাপুরের সঙ্গে এখনও অভিনয় করতে দেখা যায়নি রণবীর সিংকে।

প্রসঙ্গত, বড় পর্দায় অভিনয়ের জাদু দেখার পর এবার দর্শকরা সঞ্চালক হিসেবে পাচ্ছেন রণবীর সিংকে। কুইজ শো ‘দ্য বিগ পিকচার’ দিয়ে সঞ্চালক হিসেবে ডেবিউ হয়েছে তার। সদ্যই শুরু হয়েছে এ কুইজ শো। তবে অনুরাগীরা দেখতে চাইছেন এ কুইজ শো অমিতাভ বচ্চনের ‘কৌন বনেগা ক্রোড়পতি’-কে কতটা চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে।

সূত্র: এবিপিলাইভ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category