মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
পীরগঞ্জে তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১০৪ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

তফসিল ঘোষিত এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে রংপুর ও রাজশাহী বিভাগের ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। গত বৃহস্পতিবার দলটির স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের দীর্ঘ মিটিংয়ে এসব ইউপিতে প্রার্থিতা চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোর্ডের সভায় সভাপতিত্ব করেন।

শুক্রবার দুপুরে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থীদের নাম প্রকাশ করা হয়। দেশব্যাপী অনুষ্ঠেয় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার দশটি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার নৌকার মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে ১নং ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিটলার হক ও বর্তমান চেয়ারম্যান, ২নং কোষারানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আজাহারুল ইসলাম রাজা, ৩নং খনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদ হোসেন, ৫নং সৈদপুর বিবেকানন্দ চন্দ্র রায়, ৬নং পীরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অরুন চন্দ্র রায়, উপজেলা আওয়ামী লীগের সদস্য ৭নং হাজীপুর ইউনিয়নে জয়নাল আবেদীন, ৮নং দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সনাতন চন্দ্র রায়, ৯নং সেনগাঁও ইউনিয়নে মোস্তাফিজুর রহমান পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ যুগ্ন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান, ১০নং জাবরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি জিয়াউর রহমান, ১১নং বৈরচুনা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও প্রয়াত উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিক দুলালের সহধর্মীনি টেলিনা সরকার হিমু ।

আওয়ামী লীগের মনোনীত এই ১০ প্রার্থী আগামী ২৮ নভেম্বর নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে লড়বেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ