মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় মহিলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ৩৪ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

রাজশাহীর বাঘায় দলীয় কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে ইউনিয়ন পর্যায়ে মহিলা আওয়ামীলীগের বর্ধিত সভা শুরু হয়েছে। সোমবার বিকালে উপজেলার বাজুবাঘা ইউনিয়নের ১ নং ওয়ার্ড আমোদপুর গ্রামে মহিলা আওয়ামী লীগের বর্ধিত সভার মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু করেছেন উপজেলা মহিলা আওয়ামীলীগ।

বিকেল ৩ টায় বাজুবাঘা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নিলা জামানের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দলের উপজেলা সভানেত্রী ফাতেমা মাসুদ লতা। তিনি উপস্থিত নারীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশের নারী সমাজকে সম্মানীত করেছেন। এখন ভিভিন্ন প্রতিষ্ঠানে পুরুষের পাশা-পাশি নারীরা কর্মরত রয়েছেন। তারা ফিরে পেয়েছেন তাদের ন্যায্য অধিকার।

তিনি বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে বলেন, দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এই দেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখে ছিলেন জাতীর জনক। তিনি আজ আমাদের মাঝে নেয়। তবে তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী তাঁর পিতার স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। পরিশ্রম করে যাচ্ছেন আমাদের চারঘাট-বাঘার সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। তিনি পর-পর তিনবার নির্বাচিত সাংসদ। আমার বিশ্বাস এই সরকার আমলে আমাদের এলাকায় যে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকার আমলে হয়নি।

সভায় বিশেষ অতিথি হিসাবে দলকে কি ভাবে আরো সু-সংগঠিত করা যায় সে লক্ষে নানা পরামর্শ মূলক বক্তব্য উপস্থাপন করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা স্মৃতি বাসুরা স্বপ্না।

উপস্থিত ছিলেন রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য আনজুমান আরা , বাজুবাঘা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদিকা ও ইউপি সদস্য জান্নাতুল ফেরদৌস রুমা, ইউপি সদস্য মিনতি বেগম ও ইউপি সদস্য বেলী খাতুন সহ সকল ওয়ার্ডের সভাপতি-সম্পাদক এবং ওয়ার্ড মহিলা আ’লীগের শতাধিক কর্মী-সমর্থক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category