মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
চট্টগ্রামের বহদ্দারহাট ফ্লাইওভারের পিলারে ফাটল
এবি ডেস্ক রিপোর্ট / ৮৮ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

চট্টগ্রামের বহদ্দারহাট ফ্লাইওভারের পিলারে ফাটল দেখা দিয়েছে। ফ্লাইওভারের ওয়াই জংশনে কালুরঘাটের দিকে নামার র‌্যাম্পের অংশের একটি পিলারে এ ফাটল দেখা দিয়েছে। দুর্ঘটনা এড়াতে কালুরঘাটমুখী র‌্যাম্পে যান চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ।

সোমবার (২৫ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুর রহমান।

তিনি বলেন, ফ্লাইওভারের বহদ্দারহাট মোড়ের ওয়াই জংশন থেকে একটি অংশ গেছে কালুরঘাটের দিকে। কালুরঘাটের দিকে নামার অংশের একটি পিলারে ফাটল দেখতে পেয়েছি। রাত সাড়ে ১০টার দিকে ওই র‌্যাম্প দিয়ে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

তবে ফ্লাইওভার দিয়ে এক কিলোমিটার যাওয়ার অংশে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, পিলারে ফাটল দেখা দেওয়ার পরপরই চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) কর্মকর্তা ও ফ্লাইওভারের কাজ করা মাক্সের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষকেও বিষয়টি জানানো হয়েছে।

তিনি আরও বলেন, মঙ্গলবার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধি দল আসবেন। এরপর রিপেয়ারিংয়ের ব্যবস্থা নেবেন বলে জানতে পেরেছি।

২০১৩ সালে চট্টগ্রামের প্রথম বহদ্দারহাট ফ্লাইওভারের উদ্বোধন করা হয়। প্রায় দেড়শ কোটি টাকা ব্যয়ে এক দশমিক চার কিলোমিটার দৈর্ঘ্য ও ১৪ মিটার প্রস্থ এই ফ্লাইওভারটি নির্মাণ করা হয়। চার লেন বিশিষ্ট ফ্লাইওভারটির নাম রাখা হয় এম এ মান্নান ফ্লাইওভার। এরপর ৩০ কোটি টাকা ব্যয়ে ৩০০ মিটারের কালুরঘাটমুখী একটি র‌্যাম্প যুক্ত হয় ফ্লাইওভারে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ