সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
নোয়াখালীতে সহিংসতায় আরও একজন গ্রেফতার
এবি ডেস্ক রিপোর্ট / ৯২ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীর মন্দিরে হামলার ঘটনায় সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আক্তারুজ্জামান (৫৫) নামের হামলাকারীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের-১১ সদস্যরা। এ নিয়ে ২৬ মামলায় মোট গ্রেফতার হয়েছেন ১৯৩ জন।

সোমবার (২৫ অক্টোবর) বিকেল ৩টা ২০ মিনিটের দিকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আক্তারুজ্জামান বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন। তিনি বলেন, সিসিটিভির ফুটেজ ও গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি চৌমুহনীর শ্রী রাধাকৃষ্ণ মন্দির, ইসকন মন্দির, শ্রীশ্রী রামঠাকুর চন্দ্রসহ বিভিন্ন মন্দিরে হামলার সঙ্গে জড়িত।

র‍্যাব-১১ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন আরও বলেন, তাকে বেগমগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। বেগমগঞ্জ মডেল থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন, পূজা চলাকালে সহিংসতার ঘটনায় জেলায় মোট ২৬টি মামলা করা হয়েছে। মোট গ্রেফতার ১৯৩ জন। এরমধ্যে এজাহারনামীয় আসামি ৯০ জন। মন্দির ও পূজামণ্ডপে হামলার ঘটনায় অন্য আসামিদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category