সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মনোনয়ন না পাওয়ায় বিদ্রোহী প্রার্থী হয়ে মিষ্টি বিতরণ আ.লীগ নেতার
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৭৪ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

দলীয় মনোনয়ন না পেয়ে নিজেকে বিদ্রোহী প্রার্থী ঘোষণা করেছেন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম। শনিবার রাত ১১টায় বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে তিনি এ ঘোষণা দেন। ঘোষণার পর কর্মী-সমর্থকদের সঙ্গে কুশল বিনিময় এবং মিষ্টি বিতরণ করেন।

জানা গেছে, ঢাকা থেকে শনিবার রাত ১১টায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী চৌরাস্তায় পৌঁছান বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। সেখানে আগে থেকেই শতাধিক কর্মী-সমর্থক তাঁকে বরণ করার জন্য উপস্থিত ছিলেন। গাড়ি থেকে নেমেই তিনি কর্মী-সমর্থকদের নিয়ে গণমাধ্যমকর্মীদের সামনে নিজেকে বিদ্রোহী প্রার্থী ঘোষণা করেন।

রফিকুল ইসলাম বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন চেয়েছিলাম। কেন্দ্রে পাঠানো তালিকায় আমার নাম ছিল। দলীয় চূড়ান্ত সিদ্ধান্তে মনোনয়ন না পেলেও স্থানীয় নেতাকর্মী ও ভোটারদের সমর্থন রয়েছে। তাঁদের আস্থা ও ভালোবাসার কথা চিন্তা করে আমি নির্বাচনে অংশ নেব। নিজেকে প্রার্থী ঘোষণা করে সবাইকে মিষ্টি মুখ করালাম।

দলীয় সূত্রে জানা গেছে, ৬নং ভানোর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন ৮ জন। তাঁরা হলেন-ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলওয়ার হোসেন সিদ্দিক, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান অপূর্ব কুমার রায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম, বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকার, ভানোর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, হলদিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান পুতুল। এর মধ্যে বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াহাব দলীয় মনোনয়ন পেয়েছেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, তৃতীয় ধাপে বালিয়াডাঙ্গী উপজেলার আট ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চূড়ান্ত হয়েছে শুক্রবার।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category