বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
সিরাজগঞ্জে তেলের গোডাউনে আগুন
এবি ডেস্ক রিপোর্ট / ৩৯ Time View
Update : বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

সিরাজগঞ্জের শাহজাদপুরের বাঘাবাড়িতে একটি তেলের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সোমবার রাতে বাঘাবাড়ি নদী বন্দর ও অয়েল ডিপোর প্রথম ফটকের ৫০ গজ সামনে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় গোডাউনের পাশে রাখা একটি তেলের ট্যাঙ্ক ও দুটি পিকআপ ভ্যানে আগুন লাগে। রাত পৌনে ১২টায় শাহজাদপুর, উল্লাপাড়া ও বেড়া ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। তাদের দেড় ঘণ্টার চেষ্টায় রাত দেড়টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

গোডাউন ও দোকান মালিক কাশেম শেখ, হাসান মাহমুদ ও রঞ্জু জানান, রুমি মটরস থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে জানা নেই। তবে আগুনে আমাদের প্রায় তিন কোটি টাকার ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিসের পাবনা ও সিরাজগঞ্জ জোনের সহকারী পরিচালক মো. দুলাল মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে জানান, আগ্নিকাণ্ডের খবর পেয়ে রাত আনুমানিক পৌনে ১২টায় প্রথমে বাঘাবাড়ি ফায়ার সার্ভিস ও শাহজাদপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। এরপর উল্লাপাড়া ও পাবনার বেড়া ফায়ার সার্ভিসসহ সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category