সোমবার, ১৬ মে ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
টুথপেস্ট মেশানো কফি খেয়ে উচ্ছ্বসিত যুবক, অন্যদের পেটব্যথা
আন্তর্জাতিক ডেস্ক / ৫৫ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

কফি খেতে আমরা অনেকেই ভালোবাসি। একটানা কাজের চাপ হোক কিংবা অবসর সময়, অনেকেই এমন আছেন এক মগ কফি সঙ্গে থাকলে যাদের আর কিছু চাই না। এমন কফি প্রিয় মানুষরাও কি কখনও ভেবে দেখেছেন টুথপেস্ট দিয়ে কফি খাওয়ার কথা?

এমন আজব কম্বিনেশনের কথা ভেবে যতই গা গুলিয়ে উঠুক, এমনই এক পানীয় বানিয়ে ফেলেছেন এক ব্যক্তি। হয়েছেন উচ্ছ্বসিতও।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‘হোয়াথোট্রি’ নামের এক ইউজার ‘খাদ্যরসিক’ হিসেবে যারপরনাই জনপ্রিয়। কিন্তু তিনি এমন সব পদ রান্না করেন, যা দেখলে প্রাণ যাওয়ার জোগাড় হয়! এবার তেমনই এক বিদঘুটে পানীয় তৈরি করার ভিডিও নিজের অ্যাকাউন্টে পোস্ট করলেন তিনি। সেই ভিডিওতে টুথপেস্ট দিয়ে তৈরি কফি দেখে অনেকেই শিউরে উঠেছেন।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে তাকে প্রথমে একটি জারে টুথপেস্ট ঢালতে দেখা যায়। পরে প্রায় ক্রিমের মতো চেহারা ধারণ করা সেই টুথপেস্টটি দুধের সঙ্গে মিশিয়ে অন্য একটি জারে ঢালেন তিনি। এরপর সেটির সঙ্গে মেশান কফি। শেষ পর্যন্ত কফি প্রস্তুত হয়ে গেলে তার মধ্যে তিনি মেশাতে থাকেন পিপারমেন্ট ট্যাবলেট।

আজব কম্বিনেশনের এই রেসিপিতে যতই গা গুলিয়ে উঠুক, ভিডিওটি দেখলেই বোঝা যাচ্ছে এমন অদ্ভূত কফি বানিয়ে কতটা খুশি ওই ব্যক্তি। ভিডিওর একেবারে শেষে তাকে নিঃশব্দেই উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। কিন্তু তিনি যতই উচ্ছ্বসিত হোন না কেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখে আতকে উঠেছেন অধিকাংশ মানুষই।

কেউ কেউ কমেন্ট করেন, ‘আরে আপনি কি মরবেন নাকি?’ আরেকজন লিখেছেন, ‘আমি এই রেসিপি বাড়িতে তৈরি করেছিলাম। খেয়েই আমার পেটব্যথা করতে শুরু হয়।’

অবশ্য অনেকে আবার মিন্টের স্বাদের কফির কল্পনা করে উচ্ছ্বসিত হয়েছেন। তবে তারা নিশ্চিতভাবেই সংখ্যায় কম। বাকিরা সকলেই টুথপেস্টের সঙ্গে কফির কম্বিনেশন দেখে শিউরে উঠেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ