মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
সাম্প্রদায়িক হামলা ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে সিপিবি’র পথসভা
কুড়িগ্রাম থেকে সোহেল রানা / ৩৭ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

কুড়িগ্রাম, পীরগঞ্জ, নোয়াখালীসহ দেশের বিভিন্নস্থানে সাম্প্রদায়িক হামলা এবং পেঁয়াজ, তৈল, চালসহ দ্রব্যমূল্যের দাম উর্ধ্বগতির প্রতিবাদে কুড়িগ্রামে পথসভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৭ অক্টোবর) বেলা ১১টার দিকে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) এর উদ্যোগে জেলার বিজয় স্তম্ভ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের কলেজ মোড়,ঘোষপাড়া, দাদামোড় এ পথসভা করে বিক্ষোভ দেখান আন্দোলনকারীরা ।পরে জিয়া বাজারে গিয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ করে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

এসময় পথসভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম সিপিবি’র সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ আনসার,সহ-সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান রাজু,নারী নেত্রী সুব্রতা রায়,পারুল বেগম প্রমুখ।

প্রতিবাদ এ কর্মসূচিতে বক্তারা দেশের বিভিন্নস্থানে সাম্প্রদায়িক হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের কঠোর শাস্তির দাবি জানান। পাশাপাশি দেশের দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে সরকারের কঠোর সমালোচনা করে দ্রব্যমূল্যের দাম কমানোর দাবি জানান বক্তারা।

উল্লেখ্য-দেশের বিভিন্নস্থানে সাম্প্রদায়িক হামলা এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সারাদেশের পূর্বঘোষিত কর্মসূচি হিসেবে কুড়িগ্রামে এ প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category