সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
অষ্টধারের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আবারো সুযোগ চাই- চেয়ারম্যান মুক্তা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১৯৫ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ময়মনসিংহের সদর উপজেলার অষ্টধার ইউনিয়নে জনগনের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে দিন-রাত নির্বাাচনী প্রচারণা চালাচ্ছেন বর্তমান চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।

নিয়মিত প্রচার-প্রচারণার অংশ হিসাবে বুধবার ২৭শে অক্টোবর সারাদিন ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ শেষে সন্ধ্যায় ইউনিয়নের ডাঃ বাড়ী মোড়ে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

মতবিনিময়েয় চেয়ারম্যান তারেক হাসান মুক্তা বলেন, ছাত্র জীবন থেকেই সাধারণ মানুষের জন্য সেবামোলক কাজ করে আসছি। এলাকার উন্নয়নে নিজেকে বিলিয়ে দেয়ার চেষ্টা করেছি। দিন-রাত চেষ্টা করেছি গরীব, দুখী মেহনতি মানুষের জন্য। যার ফলশ্রুতিতে গত ২০১৬সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছিলেন। আপনাদের দেওয়া ভোটে এই ইউনিয়নের উন্নয়নে কাজ করার সুযোগ পেয়ে অনেক উন্নয়ন কাজ সম্পন্ন করেছি কিন্তু আরো অনেক কাজ বাকী রয়েছে। অষ্টধার কে এক অত্যাধুনিক ইউনিয়নে পরিনত করতে অসমাপ্ত সেই কাজগুলো সমপন্ন করতে আরেকবার আপনাদের দোয়া,সহযোগীতা ও ভোট চাই। এসময় তিনি গত ৫বছরে ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের কথা তুলে ধরেন, এবং যে গুলো বাস্তবায়ন করা হয়নি সে সকল প্রকল্পগুলো বাস্তবায়নে আবারও আবারো সুযোগ চান।

তিনি বলেন, বিগত ৫বছরে অষ্টধার বাসীর খেদমত করতে গিয়ে আমার যে অভিজ্ঞতা হয়েছে, সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ইউনিয়নকে বদলে দিতে চাই। এই অষ্টধার হবে আরো আলোকিত। উপজেলার মাঝে এই ইউনিয়ন হবে মডেল। শিক্ষা, শিল্প এবং চিকিৎসার জন্য এই এলাকা বিখ্যাত হয়ে উঠবে। জাতীয় অর্থনীতিতে এই এলাকার সবচেয়ে বড় ভূমিকা থাকবে; এ ধরণের পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছি আমি। যারা কাজ করে তাদের ভুল-ত্রুটি থাকতেই পারে।

আমার অজান্তে যদি কোনও ভুল হয়ে থাকে তা আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এলাকার সন্তান হিসেবে দল-মত নির্বিশেষে আমাকে আপনারা ভোট দিয়ে চেয়াু বানিয়ে ছিলেন। আগামীতেও আপনাদের সেবা করার জন্য আপনাদের কাছে ভোট ও সহযোগিতা প্রার্থনা করছি। আপনাদের দেওয়া ভোটে ভবিষ্যতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

উক্ত মতবিনিময়ে স্থানীয় গণ্যমান্য ও সকল পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category