বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কানিহারী ইউনিয়নের সর্বস্তরের জনতার বন্ধুর মত সেবক হয়ে পাশে থাকতে চান স্বতন্ত্র প্রার্থী ভূলু
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৬৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার প্রতিটি ইউনিয়নেই স্থানীয় সরকার নির্বাচনের আমেজ। করোনা জনিত পরিস্থিতি মোকাবেলা ও মানবসেবা, একই সাথে দুই উদ্দেশ‍্য নিয়েই জনগণের দ্বারপ্রান্তে ছুটছেন সম্ভাব‍্য প্রার্থীরা। নিজের জনপ্রিয়তা বজায় রাখতে রাত-দিন প্রার্থীদের নিরলস পরিশ্রম।

উপজোলার কানিহারী ইউনিয়ন কে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গঞ্জে বাড়ী-বাড়ী গিয়ে মানুষের দোয়া ও ভোট চেয়ে বেড়াচ্ছেন ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আহাম্মদ আলী ভূলু।২০১৬ সালে ইউপি নির্বাচনে তিনি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মেম্বার পদে বিজয়ী হয়েছিলেন। এবার তিনি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মাঠ চষে বেড়াচ্ছেন। গণসংযোগ ও মতবিনিময় করে মানুষের মন জয় করার চেষ্টা করছেন।

তিনি বলেন, “জনগণ আমাকে ভালোবেসে ভোট দিয়ে গত নির্বাচনে মেম্বার পদে বিজয়ী করেছিলো। জনগণ আমাকে ভোট দিয়েছিলো,তাই জনগণের কাছে আমি ও আমার পরিবার কৃতজ্ঞ।” দীর্ঘ ৫বছর যাবৎ মেম্বার পদে থেকে জনগণের সেবক হিসেবে কাজ করেছি। আগামীতে শুধু একটা ওয়ার্ড নয়,পুরো ইউনিয়নবাসীর সেবা করার মন-মানসিকতা নিয়ে চেয়ারম্যান পদে লড়ছি। তিনি বলেন- জনগণ যদি আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে আমি তাদের খাদেম হয়ে সেবা করবো।

তিনি বলেন, “আমি নির্বাচিত মেম্বার হওয়ার পর রাস্তা ঘাট, মসজিদ-মাদ্রাসা-স্কুল, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধি ভাতা, থেকে শুরু করে করোনাকালিন সময় ১০ কেজি, ১৫ কেজি, ৩০ কেজি চাউল, শিশুদের জন্য দুধসহ সকল প্রকার সহযোগীতা অসহায় মানুষের দারে দারে পৌঁছে দিয়েছি।আমার বরাদ্দ খুবই স্বল্প সেই সল্পতা থেকে আমি সকলকে সন্তষ্ট রাখার চেষ্টা করেছি। নিজের সাধ্য অনুযায়ী মানুষের প্রয়োজনে পাশে দাঁড়িয়েছি।

ইউনিয়নের সকলে তাকে সন্তানের মতো ভালবাসেন, তিনিও তাদের সম্মান করেন, সর্বদা বিপদে-আপদে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেন তাই এবার তাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন বলে আশাবাদী স্বতন্ত্র প্রার্থী ভূলু।কানিহারী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সকলের দোয়া কামনা করেন চেয়ারম্যান প্রার্থী ভূলু। জনগণের শাসক নয়,বন্ধু হতে চান আহাম্মদ আলী ভূলু।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ