শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কুষ্টিয়া ইউনিয়নে মেম্বার তাজুলের বিজয় ধরে রাখতে ঐক্যবদ্ধ  সর্বস্তরের ভোটাররা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১০৪ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২
আগামী ২৮শে নভেম্বর  ময়মনসিংহের সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রচার প্রচারণা। আসন্ন ইউপি নির্বাচনে ৬নং ওয়ার্ড  এলাকার চলমান উন্নয়নকে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে  ওয়ার্ডের বর্তমান মেম্বার ও প্যানেল চেয়ারম্যান  তাজুল ইসলাম আবারো মেম্বার হতে নির্বাচনী লড়াইয়ে মাঠ চষে বেড়াচ্ছেন। ভোটারদের মন জয় করতে তুলে ধরছেন গত ৫বছরে  তার করা নানামুখী সমাজসেবা ও উন্নয়নের চিত্র। এদিকে চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে আবারো তাকে বিজয়ী করবার জন্য হাতে-হাত রেখে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন ওয়ার্ডের বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গ ও সমর্থকরা। তার পক্ষে  ভোটের মাঠে নেমেছেন ওয়ার্ডর বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। 
প্রতিদিন এসব সামাজিক  সংগঠনের নেতৃবৃন্দর উদ্যোগে ওয়ার্ডের ভোটার, সমর্থক ও নেতাকর্মীদের সাথে নিয়ে ওয়ার্ডের  প্রতিটি সড়ক, পাড়া-মহল্লা, হাট বাজার ও বাসাবাড়িতে নির্বাচনী প্রচারনায় নেমে মেম্বার তাজুলের পক্ষে  উঠান-বৈঠক, পথসভা, গণসংযোগের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ভোটাররা।  ৬নং ওয়ার্ডে এমন আবেগময় দৃশ্যদেখা যাচ্ছে প্রতিদিন।
গণসংযোগকালে ৬নং ওয়ার্ড কে উন্নত,মডেল ও দৃশ্যমান এলাকা উপহার দিতে  প্রার্থী তাজুল ইসলাম মেম্বারের আবারো বিজয় নিশ্চিত করতে আগামী ২৮শে নভেম্বর তারিখ  ভোটারদের  ভোট দেয়ার আহবান জানান এবং এ-ও বলছেন আবারো বিজয়ী হলে ৬নং ওয়ার্ডের  উন্নয়ন চলমান থাকবে।
জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে  মেম্বার প্রার্থী তাজুল বলেন, তাজুল ইসলাম মেম্বার কে আবারো  বিজয়ী করতে আমরা বদ্ধপরিকর। নির্বাচনকে কেন্দ্র করে যেভাবে ঐক্যের সেতু বন্ধন গড়ে উঠেছে এ সেতু বেয়ে আমরা অবশ্যই জয়ের লক্ষ্যে পৌছাবো।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ