মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:২৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ত্রিশালে নৌকার বিজয় ধরে রাখতে ঐক্যবদ্ধ দলীয় নেতা-কর্মীদের
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১১২ Time View
Update : মঙ্গলবার, ১৭ মে ২০২২

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সর্বশক্তি দিয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন বালিপাড়া ইউনিয়ন আওয়ামিলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবারবার ( ২৯শে অক্টোবর) বিকালে বালিপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামিলীগ আয়োজিত এক বর্ধিত সভায় এই প্রতিশ্রুতি ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক হারুণ অর রশিদের পরিচালনায় আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী ও ৪বারের সপল চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল তিনি বলেন, বালিপাড়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা আমাকে নৌকার প্রতীকের মনোনয়ন দিয়েছেন। তিনি অতীতের যে কোন দ্বিধা-দ্বন্ধ ভূলে দল মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য প্রত্যেক নেতাকর্মীকে সর্বশক্তি দিয়ে মাঠে নামার আহবান জানান। তিনি বলেন- উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগের নৌকার বিজয়ের বিকল্প বলে কিছু নেই। এই নির্বাচনে অন্য কেউ নির্বাচিত হলে বালিপাড়ার কোন উন্নয়ন হবে না। অন্য কেউ এসে উন্নয়ন অব্যাহত রাখতে পারবে না। তিনি বলেন-নৌকাকে সামনে নিয়েই নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

নেতাকর্মীরা তাদের বক্তব্যে- আগামী দিনে বালিপাড়া ইউনিয়নের উন্নয়ন ও গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার প্রার্থীকে বিজয়ী করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শহিদুল্লাহ শহিদ,সদস্য এম এ বাতেন,ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মজিবুর রহমান,মোজাম্মেল হক,সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বাবু শঙ্কর চন্দ্র কুমার দে,উপ-প্রচার সম্পাদক মকবুল হোসেন,আ’লীগ নেতা রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ইমাম হোসেন সাজু,ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাদাত উল্লাহ আদনান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহাগ,ছাত্রলীগের সভাপতি রেজাউর রহমান পরাগসহইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ