বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরায় নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত
মাগুরা থেকে লেনিন জাফর / ১৩২ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

“মুজিব বর্ষে পুলিশ নীতি- জনসেবা আর সম্প্রীতি” এই শ্লোগান নিয়ের্্যালি আলোচনা সভা ও পুরস্কার বিতরণীসহ নানা আয়োজনে মাগুরার শ্রীপুর থানা চত্বরে ৩০ অক্টোবর শনিবার বিকেলে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শুকদেব রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর থানা কমিউনিটি পুলিশিং কমিটির আহবায়ক ও নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিত, শ্রীপুর সরকারি কলেজের অধ্যক্ষ নির্মল কুমার সাহা, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ও গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হালিমসহ অন্যরা।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীগণ, সুধীমহলের নেতৃবৃন্দ, সাংবাদিক, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি – সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের সদস্যগণ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে মাগুরা জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশং অফিসার হিসেবে শ্রীপুর থানায় কর্মরত এসআই হাবিবুর রহমানকে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানে আগত অতিথিগণ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ