শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:১৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রাণীশংকৈল প্রেস ক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচন, বইছে উৎসবের আমেজ
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৬০ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী বৃহস্পতিবার (০৪ নভেম্বর)। নির্বাচনকে ঘিরে প্রার্থী ও ভোটারদের মধ্যে চলছে উৎসবের আমেজ। ভোটারদের কাছে গিয়ে জানাচ্ছেন প্রেস ক্লাবের উন্নয়নের নানা ভবিষৎ পরিকল্পনার প্রতিশ্রুতি। শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে প্রতিবারের মত এবারও রাণীশংকৈল প্রেস ক্লাবে কর্মরর্ত সাংবাদিকদের অংশগ্রহণে গোপন ব্যালেট পেপারের মাধ্যমে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

মূল সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক এই তিনপদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে এবং বাকি পদ গুলোতে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে নির্বাচিত হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে লড়ছেন মোহনা টেলিভিশন রাণীশংকৈল প্রতিনিধি ফারুক আহম্মেদ, দৈনিক ভোরের কাগজ পত্রিকার রাণীশংকৈল প্রতিনিধি মোবারক আলী, সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের সময় পত্রিকার রাণীশংকৈল প্রতিনিধি আনোয়ার হোসেন আকাশ ও দৈনিক করতোয়া পত্রিকার রাণীশংকৈল প্রতিনিধি মোঃ বিপ্লব সহ-সভাপতি পদে দৈনিক আজকের প্রতিভা পত্রিকার রাণীশংকৈল প্রতিনিধি আবুল কালাম আজাদ, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার রাণীশংকৈল প্রতিনিধি আনোয়ার হোসেন জীবন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন পরিচালনার জন্য দৈনিক উত্তর বাংলা পত্রিকার রাণীশংকৈল প্রতিনিধি আনিসুর রহমান বাকী, দৈনিক আজকের পত্রিকা পত্রিকার রাণীশংকৈল প্রতিনিধি খুরশিদ আলম শাওন ও দৈনিক উত্তরা পত্রিকার রাণীশংকৈল প্রতিনিধি মোঃ নুরুল হক কে নিয়ে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য খুরশিদ আলম শাওন বলেন, দায়িত্ব গ্রহণের পর থেকে একটি সুন্দর, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করার লক্ষে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছি। ইতিমধ্যে সবধরণের প্রস্তুতি শেষ হয়েছে। ০৪ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category