বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:০৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
আমার ছেলেমেয়েরা নেশা করে না : শত্রুঘ্ন সিনহা
বিনোদন ডেস্ক / ১৩৫ Time View
Update : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা বলেছেন, তার মেয়ে সোনাক্ষী সিনহা ও ছেলে লাভ সিনহা ও কুশ সিনহার কেউই মাদকের সাখে জড়িত না। মাদক মামলায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতার হওয়া প্রসঙ্গেও কথা বলেছেন তিনি।

এ মাসের শুরুর দিকে ভারতের ন্যারকোটিস কন্ট্রোল ব্যুরো যেভাবে আরিয়ান খানকে গ্রেফতার করেছে সেটা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। তিনি মনে করছেন হয় কেনো কিছু থেকে নজর সারতে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছে, অথবা শাহরুখকে কিছুতে বাধ্য করতে এটা করা হয়েছে।

এনডিটিভির সাথে সাক্ষাতকারে শত্রুঘ্ণুর কাছে জানতে চাওয়া হয় কাজ নিয়ে ব্যস্ততার কারণে তারকাদের জন্য সন্তানদের সময় দেওয়া কঠিন হয় কি না। জবাবে তিনি বলেন, বিষয়টা চ্যালেঞ্জিং হোক আর না হোক, সময় তাদের দিতেই হবে। আমি যা করি তা প্রচার করি। আমি তো সবসময়ই বলি মাদককে না বলুন। আমি তামাকবিরোধী প্রচারণাও চালায়।

তিনি আরও বলেন, আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি কারণ, আমার দুই ছেলে লাভ আর কুশ আর মেয়ে সোনাক্ষী.. আমি তাদের বিষয়ে জোর গলায় বলতে পারি যে, ওদের এতসুন্দর করে আমরা বড় করেছি যে, ওদের এমন কোনো অভ্যাস তৈরি হয়নি, ওদরে নিয়ে কখনও এমন কোনো কথা শুনিওনি, দেখিওনি, এমন কোনো পরিস্থিতিতে ওদের কখনও পাইওনি। ওরা আসলে এমন কোনো কাজ করেই না।

শত্রুঘ্ণুর আরও বলেন, ছেলেমেয়েরা একা হয়ে যাচ্ছে কি না সে বিষয়ে বাবা-মায়েদের খেয়াল রাখা উচিত। একইসঙ্গে তারা খারাপ কারও সাথে মিশছে কি না বা খারাপ কিছু শিখছে কি না সেসব বিষয়ে নজর আনতে হবে। প্রত্যেক বাবা-মায়ের উচিত দিনে অন্তত একবার সন্তানদের সঙ্গে খাবার খাওয়া।

শত্রঘ্নু বলেন, শাহরুখ খানের ছেলে বলে আরিয়ান খানের অপরাধ যেমন ক্ষমা করার সুযোগ নেই, একই কারণে তাকে টার্গেট করাও ঠিক হবে না।

অক্টোবরের ২ তারিখে একটি ক্রুজ শিপ থেকে গ্রেফতার হন শাহরুখপুত্র আরিয়ান। তার কাছে কোনো মাদক না পাওয়া গেলেও হোয়াটস অ্যাপে চ্যাটের ভিত্তিকে তার বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ আনা হয়। শনিবার সকালে জামিনে কারাগার থেকে বের হয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category