বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝালকাঠি জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ৬১ Time View
Update : বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

নানা জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে অবশেষে ঝালকাঠি জেলা শাখার ২৯ সদস্যের কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এ কমিটির সভাপতি-সম্পাদক ছাড়াও সহ-সভাপতি ১২ যুগ্ম-সম্পাদক ৮ এবং সাংগঠনিক সম্পাদক ৭ জনের নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নতুন কমিটি ঘোষণার তথ্য জানানো হয় । এক বছরের জন্য অনুমোদন দেয়া ঝালকাঠি জেলা ছাত্রলীগের এ কমিটিতে আবদুল্লাহ আল মাসুদ মধু সভাপতি এবং তরিকুল ইসলাম পারভেজ কে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সহ-সভাপতি হলেন- পঙ্কজ কুমার দে,সোহাগ খান সরওয়ার, শেখ সজিব , উজ্জ্বল মজুমদার , নাদিম মাহমুদ, মেহেদী হাসান অনিম,রুহুল আমিন, তরিকুল ইসলাম তারেক, রুবেল সিকদার, রেজাউল করিম সাদ্দাম , আলী ইমাম খান অনু, জুলফিকার আলি রকি।

যুগ্ম-সম্পাদক হলেন-আতিকুল ইসলাম হৃদয় , রইস আহমেদ অন্তু, অভিজিৎ শাহ শান্ত, তওহীদুল ইসলাম, শুভাশিস সেন গুপ্ত, রেদোয়ান মুবিন রিথন, আলফি শাহরুন শুভ, আতাউর রহমান খান মাইনুল।

সাংগঠনিক সম্পাদক হলেন-তজবী তরিকুল মুছা, মিজানুর রহমান আপন, আসাদুজ্জামান সৌরভ, নয়ন চন্দ্র বাড়ৈ,মাহিদুল ইসলাম মিশুক, কাজী সাজিদুল ইসলাম, চৌধুরী সোহান আহম্মেদ সাদ্দাম।

জানাগেছে,সর্বশেষ ২০১৫ সালের ২০ জুলাই শফিকুল ইসলাম শফিক ও এস এম আল-আমীনকে সভপতি-সম্পাদক করে ঝালকাঠি জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল। অবশেষে জেলা ছাত্রলীগের ওই কমিটির প্রায় ৬ বছর ৩ মাস পরে এ কমিটি দেয়া হলো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category