বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:০২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
পাইকগাছায় ৯ ইউনিয়নের ১০৮ ইউপি সদস্যর শপথ গ্রহন
খুলনা থেকে শাহরিয়ার কবির / ১২৯ Time View
Update : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

আসন্ন ইউপি নির্বাচনে যারা জন প্রতিনিধি নির্বাচিত হয়েছেন আজকের শপথ অনুযায়ী দুর্নীতির উর্দ্ধে থেকে জনসেবা করবেন। কোনো প্রকার অনিয়ম, দুর্নীতি করলে তার শাস্তি তাকে পেতে হবে। বল্লেন খুলনা-৬ সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু।

রোববার বেলা ১১ টায় ইউপি নির্বাচনে সদ্য পাশকরা ইউপি সদস্য দের শপথ গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। উপজেলা পরিষদ মিলনায়তনে শপথ গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। বক্তব্য রাখেন, শিহাব উদ্দিন ফিরোজ বুলু, ৮নং রাড়ুলি ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ৪নং দেলুটি ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, ৬নং লস্কর ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, ৫নং সোলাদানা সোলাদানা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী, ৯নং চাঁদখালি ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাদা আবু ইলিয়াস, ১০নং গড়ইখালী ইউপি চেয়ারম্যান জিএম আব্দুস সালাম কেরু ৭নং গদাইপুর ইউপি চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম ও, ৩নং লতা ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস। এসময় আরও উপস্থিত ছিলেন, এম এম আজিজুল হাকিম, পার্থ প্রতিম চক্রবর্তী, রায়হান পারভেজ রনি, মুক্ত অধিকারী, সহকারী কর্মকর্তা ও গন্য মান্য ব্যক্তি বর্গ ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন। শপথবাক্য পাঠ অনুষ্ঠানে ৮১ জন সধারণ সদস্য ও ২৭ জন সংরক্ষিত মহিলা আসনের সদস্যরা শপতের মাধ্যমে তাদের উপর অর্পিত দায়িত্ব গ্রহন করেন। অনুষ্ঠানের শুরুতে নব নির্বাচিত সকলদের ফুলেল শুভেচ্ছা ও পুরস্কৃত করা হয়।

দুপুরে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

এসময় ৯ টি ইউনিয়ন থেকে ১০৮ জন শপথ গ্রহন করেন উল্লেখ্য গত ২৭ অক্টোবর খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category