বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহের অষ্টধার ইউপি চেয়ারম্যান মুক্তা কে নিয়ে আবারো ঐক্যবদ্ধ ভোটাররা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৩০৩ Time View
Update : বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

ময়মনসিংহের সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের চেয়ারম্যান পদে গত ২০১৬ সালে নির্বাচিত সফল চেয়ারম্যান তারেক হাসান মুক্তা এবারো হেভি ওয়েট প্রার্থী হিসাবে মাঠ দখল করে আছেন। তিনি ,ছাত্র জীবন থেকেই সাধারণ মানুষের জন্য সেবা মূলক কাজ করে আসছেন। এলাকার গরিব দুখী মেহনতী মানুষের দুর্দশা লাঘবে আপ্রাণ চেষ্টা করেন সবসময়।

যার ফলে জনগণ তাকে অত্র ইউনিয়নে গত নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে নজির সৃষ্টি করেছিলেন। গত নির্বাচনে প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণকে দেয়া অঙ্গীকার ও ভোটের মর্যাদা রক্ষায় নির্বাচনী এলাকায় অনেক উন্নয়নমোলক কাজ সম্পন্ন করেছেন তিনি, কিন্তু আরো অনেক উন্নয়ন কাজ বাকী রয়েছে।বিগত ৫বছরের অর্জিত অভিজ্ঞতা কাজে লাগিয়ে উন্নত মডেল ইউনিয়ন গড়ার আশাবাদ ব্যক্ত করে বিভিন্ন গ্রাম-গঞ্জের বাড়ী-বাড়ী গিয়ে ভোট ও দোয়া চেয়ে বেড়াচ্ছেন এই সফল চেয়ারম্যান।

তিনি নির্বাচনী এলাকাকে সরকারের স্বপ্নের “গ্রাম হবে শহর” গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। সামাজিক কুসংস্কার নারী নির্যাতন, বাল্যবিবাহ, যৌতুক মুক্ত, শতভাগ বিদ্যুৎ সুবিধা,পানীয় জলের সুব্যবস্থা, স্যানিটেশন ব্যবস্থা, রাস্তাঘাটের উন্নয়ন,স্বাস্থ্য সুবিধা,বৃদ্ধ ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি,আইন শৃঙ্খলা ব্যবস্থার উন্নয়ন সহ সরকার ঘোষিত ও প্রদত্ত সকল সুবিধা যথাসময়ে নিশ্চিত করার প্রত্যয় ব্যক্ত করে যাচ্ছেন।

শিক্ষা,শিল্প এবং চিকিৎসার উন্নয়নে এই ইউনিয়ন মডেল হয়ে উঠবে বলেও জানান চেয়ারম্যান তারেক হাসান মুক্তা।সরকারের নির্দেশনা মতো মহান মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়নে জাতীয় অর্থনীতিতে এই ইউনিয়ন জোরালো ভূমিকা রাখবে। অষ্টাধর একটি আধুনিক উন্নত মডেল ইউনিয়নে পরিনত করে অসমাপ্ত কাজগুলো সমপন্ন করতে আবারও ইউনিয়ন বাসীর দোয়া, সহযোগীতা ও ভোট প্রত্যাশা করছেন চেয়ারম্যান মুক্তা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category