সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ঘাগড়ায় চেয়ারম্যান সাজুর নৌকার বিজয় ধরে রাখতে ঐক্যবদ্ধ জাপা নেতৃবৃন্দ
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১৩১ Time View
Update : সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

জনগণের সেবক হিসেবে কাজ করার ঘোষণা দিয়ে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহের সদর উপজেলার ১১নং ঘাগড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ তথা নৌকা’র প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হিসাবে তৃতীয়বারের মত বিজয় ধরে রাখতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন ঘাগড়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান সরকার সাজু।

তিনি ঘাগড়া ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে- প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাষ্টারপ্ল্যান অনুযায়ী গ্রামকে শহরে রুপান্তরিত করার লক্ষ্য বাস্তবায়নে সবসময় মাঠে থাকার ঘোষণা দিয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি বুধবার সন্ধ্যায় ডাঃ হাবিবুর রহমান আইটি স্কুল এন্ড কলেজ মাঠে ১১ নং ঘাগড়া ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীদের আয়োজনে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ঘাগড়া ইউনিয়নের আওয়ামীলীগ তথা নৌকা’র প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচনী এলাকায় দিনভর প্রচার-প্রচারনা ও গনসংযোগ করে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

গণসংযোগ কালে চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান সরকার সাজু বলেন, ঘাগড়া ইউনিয়নের মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করতে চাই, যুব সমাজ কে ভালোর দিকে নিয়ে যেতে চাই, এলাকার উন্নয়নে কাজ করতে চাই, একই সাথে চলমান উন্নয়ন কর্মকান্ড কে এগিয়ে নিতে চাই তাই আমি তৃতীয়বারের মতো আবারও প্রার্থী হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী সন্তান জাতীর জনক শেখ মুজিবর রাহমান এর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে সামনের দিকে এগিয়ে নিতে চাই।

এলাকাবসী জানান, আলহাজ্ব শাজাহান সরকার সাজু একজন সৎ, যোগ্য, সামাজসেবক, জনদরদি, মানুষ ও ঘাগড়ার উন্নয়ন কারিগর হিসেবে পরিচিত একজন সফল চেয়ারম্যান। তিনি একজন খুবই সৎ, যোগ্য, এবং ভালো মনের মানুষ। ইউনিয়নের উন্নয়নে তাকে খুব প্রয়োজন, সাধারন জনগনের পাশে তাকে পাওয়া যায়, জনগনের সেবা করে এই জনগনের মাঝেই নিজেকে খুজে পান জনদরদী এই নেতা। তাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে দলমত নির্বিশেষে ভোটের মাধ্যমে আবারও চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করতে চান।

সম্প্রতি এলাকার বিভিন্ন স্থানে গনসংযোগকালে চেয়ারম্যান সাজু বলেন, এই এলাকার মানুষের যেন চলাচলে সমস্যা না হয় তার জন্য রাস্তাঘাট এর উন্নয়ন কাজকে আরো এগিয়ে নিবো। ইউনিয়নের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে সিসি ক্যামেরা সংযোগ করে দিব চুরি এবং অপরাধমূলক কাজ ঠেকাতে। এই এলাকা থেকে মাদককে একবারে বিলুপ্ত করে ছাড়বো।

ইউনিয়নের পানি নিস্কাশন ব্যাবস্থা ঠিক করা, বয়স্ক এবং অসহায় মহিলাদের ভাতা দেয়া, গরীব শিশুদের বিনামুল্যে শিক্ষার ব্যবস্থা করবো। আমি সারা জীবন মানুষের স্বার্থে কাজ করেছি, তাদের কাঁধে কাঁধ মিলিয়ে চলেছি, সব সময় তাদের মঙ্গলের কথা চিন্তা করেছি। তাই তারা আমার পাশে থাকবে, আমি এই এলাকার মানুষের আস্থা অর্জনে কাজ করছি। জনগন ভোট দিয়ে প্রমাণ করবেন যে আমি কতটুকু যোগ্য। আমি সব সময় সাধারন জনগনের সুখে-দুঃখে পাশে ছিলাম আছি এবং থাকবো। এসময় জাতীয় পার্টির নেতাকর্মীরাও চেয়ারম্যান সাজুর পক্ষে তার প্রতীক নৌকার বিজয়ে ঐ

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ