শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বোররচর ইউনিয়নকে মডেল হিসাবে গড়তে লাঙ্গলে ভোট চান জাপার প্রার্থী আজিজ মাষ্টার
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৮৪ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

ময়মনসিংহের সদর উপজেলার বোররচর ইউনিয়ন থেকে মাদক সন্ত্রাস, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিংসহ সকল প্রকার আইনশৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড নির্মুল করে শিক্ষাবান্ধব,উন্নত, দৃশ্যমান বোররচর ইউনিয়ন এবং জনগনের সকল প্রকার নাগরিক সেবার মানকে জনকল্যাণে পৌছে দিতে চান বোররচর ইউনিয়নে চেয়ারম্যান পদে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী, ইউনিয়নের রামভদ্রপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের (অবঃ) প্রধান শিক্ষক মোঃ আব্দুল আজিজ আকন্দ (আজিজ মাষ্টার)।তিনি আগামী দিনে বোররচর ইউনিয়নকে একটি সুখী সমৃদ্ধ, মাদকমুক্ত, শিক্ষানগরী ও উন্নত ইউনিয়ন হিসাবে জনগণকে উপহার দেওয়ার মাধ্যমে পল্লীবন্ধু প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে চান।

জাতীয় পার্টির বোররচর ইউনিয়ন শাখার যুগ্ম আহবায়ক ও দক্ষ রাজনীতিবিদ ও পল্লীবন্ধুর আদর্শের সৈনিক আজিজ মাষ্টার কে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে তার মনোনয়ন পত্র জমা দেওয়ার পর ৪ঠা নভেম্বর যাচাই-বাছাই পর্বে বৈধ প্রার্থী হিসাবে ঘোষণা পেয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বোররচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল আজিজ আকন্দ বলেন, আমার নেতা প্রয়াত পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদের স্বপ্ন ছিলো ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষকে নিয়ে,দেশের উন্নয়নের স্বার্থে তিনি সবসময়ই দুর্ণীতি ও অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠেছেন। আমি সেই দেশ প্রেমিক আদর্শবান নেতার আদর্শ বুকে লালন করে ইউনিয়নের সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চাই,হাত বাড়িয়ে দিতে চাই ইউনিয়নবাসীর উন্নয়নে। তাই ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে জাতীয় পার্টির প্রার্থী হিসাবে মনোনীত হয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মাঠে নেমেছি। যদি বিজয়ী হই সেবার জন্য আমাকে কারো খুজে বের করতে হবেনা,আমি খুজে খুজে বের করে মানুষকে সেবা দিবো।

চেয়ারম্যান প্রার্থী মোঃ আবদুল আজিজ আকন্দ (আজিজ মাষ্টার) ইউনিয়নবাসীর কাছে একজন সফল শিক্ষক ও মানবিক মানুষ হিসাবে পরিচিত । নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই আলোচনায় উঠছেন তিনি। কয়েকজন ইউনিয়নবাসীর সাথে কথা বলে জানা যায়,আজিজ মাষ্টার একজন শিক্ষিত, পরোপকারী, গরীবের বন্ধু, অসহায় মানুষের পাশে থেকে সেবা করছে দীর্ঘদিন থেকে। তাছাড়া তিনি দীর্ঘ দিন থেকে পল্লীবন্ধুর আদর্শে সম্পৃক্ত থেকে মহাজোট সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে গ্রাম হবে শহর সেই ধারাবাহিকতায় ইউনিয়নবাসীকে নিয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, ইউনিয়নবাসীর অনুরোধে এবছর লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছি, এছাড়া ব্যক্তি জীবনে তিনি ইউনিয়নের একজন বিশিষ্ট শিক্ষানুরাগী তার ব্যক্তি জীবন আনন্দ মাখা ও সুখের। তিনি বলেন- আমি ক্ষমতা পেতে নয়, ইউনিয়নবাসীর সেবা করতে চেয়ারম্যান হতে চাই। সদর উপজেলার বোররচর ইউনিয়নবাসীর সুখ দুঃখের ভাগ নিতে চাই, বোররচরকে দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়তে করতে চাই।

ইউনিয়নের বেশকিছু সাধারণ মানুষ জানান,আজিজ মাষ্টারের উপর সাধারণ মানুষের রয়েছে আস্থা – বিশ্বাস ও শ্রদ্ধা, ভালোবাসা। এলাকাবাসীর অভিমত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে লাঙ্গল প্রতীক দেওয়ায় তিনি বিপুল ভোটে জয়ী হবেন এবং তার মেধাবী নেতৃত্বে ইউনিয়নে যুগান্তকারী উন্নয়ন হবে বলে তাদের বিশ্বাস।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category