বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত
কাপাসিয়া ( গাজীপুর ) থেকে এফ এম কামাল হোসেন / ৮৫ Time View
Update : বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

স্থানীয় সরকার অধীনে দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গাজীপুরের কাপাসিযয়া উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ১১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন অফিসার কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দের সভাপতিত্বে ও টঙ্গী থানা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ ওমর ফারুকের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুর জেলা পুলিশ সুপার এস এম শফিউল­াহ, ঢাকা আঞ্চলিক নির্বাচন অফিসার বেগম মাহফুজা আক্তার, উপজেলা নিবার্হী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান পাভেল, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আবুল বাশার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)রুবাইয়া ইয়াসমিন, গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাকসুদুর রহমান, এডিশনাল এসপি ও কালিগঞ্জ সার্কেল ফারজানা ইয়াসমিন, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম নাসিম সহ বিজিবি ও র‌্যাবের প্রতিনিধি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় গাজীপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপার বলেন, এ উপজেলায় ইউপি নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনে আমরা বদ্ধপরিকর।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category