শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
রাণীশংকৈলে আ.লীগের তিন বিদ্রোহী প্রার্থী বহিষ্কার
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৪৪ Time View
Update : শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের তিন নেতাকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ। ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলের নির্দেশনার বাইরে গিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় তাঁদের বহিষ্কার করা হয়েছে।

গত বুধবার (৪ নভেম্বর) ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশির নির্দেশে সম্পাদক দীপক কুমার রায়ের স্বাক্ষরিত এ বহিষ্কারের চিঠি বহিষ্কৃতদের একটি পত্র উপজেলা আ’লীগ কমিটির কাছে আসে।

রাণীশংকৈলে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দিন এ চিঠি প্রাপ্তির তথ্য নিশ্চিত করেছেন।রাণীশংকৈল উপজেলার ৮ ইউপির মধ্যে ৫টিতে ভোট অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর।

বহিষ্কৃত নেতারা হলেন উপজেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক রওশন আলী, তিনি লেহেম্বা ইউপিতে দলীয় মনোনীত প্রার্থী আবুল কালামের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন।

ধর্মগড় ইউপিতে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ আকবর আলী, তিনি আ.লীগ মনোনীত প্রার্থী আবুল কাশেমের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন।

নেকমরদ ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. হামিদুর রহমানের বিরুদ্ধে ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল হোসেন বিদ্রোহী প্রার্থী হয়েছেন।
তাই এই তিন নেতাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।

এই সাথে ধর্মগড় ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রিপন, লেহেম্বা ইউনিয়নের যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খালেকুজ্জামান রয়েল ও একই ইউনিয়নের শ্রমিক লীগ নেতা তাহের আলী মাস্টারকে বহিষ্কারের জন্য সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জেলা আ’লীগ সাধারণ সম্পাদক দীপক কুমার রায় মুঠোফোনে জানান রাণীশংকৈল উপজেলায় যারা বিদ্রোহী হয়েছেন তাঁদের সবাইকে বহিষ্কার করা হবে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তিন আ’লীগ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করা হয়েছে এবং সহযোগী সংগঠনের অপর তিন বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কারের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category