শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
রোটারি ক্লাব অফ ঢাকা স্টার্স এর দ্বিতীয় বর্ষপূর্তি
নিজস্ব প্রতিনিধি / ৬৭ Time View
Update : শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

রোটারি ক্লাব অফ ঢাকা স্টার্স এর দ্বিতীয় বর্ষপূর্তি এবং রোটারি হিউম্যানিটেরিয়ান সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ শনিবার (৬ নভেম্বর) আড়ম্বরপূর্ণ এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান, এম পি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এ নিযুক্ত সুইজারল্যান্ড এর রাষ্ট্রদূত নাঠেলি সোয়ার্ড ও রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ এর মাননীয় ডিস্ট্রিক্ট গভর্নর ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকী।

গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর ইলেক্ট ইঞ্জিনিয়ার এম এ ওয়াহাব ও ডিস্ট্রিক্ট গভর্নর নমিনী টি এই এম নুরুল কবির। এছাড়া প্রাক্তন জেলা গভর্নর বৃন্দ সহ রোটারির উর্ধতন নেতৃবৃন্দ।

ক্লাব প্রেসিডেন্ট জহিরুল আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে রোটারি ক্লাব অফ ঢাকা স্টার্স এর কার্যক্রম তুলে ধরা হয়।

প্রতিবছর এর মতো এবছরও রোটারি ক্লাব অফ ঢাকা স্টার্স বাংলাদেশ এর প্রত্যন্ত অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে নিঃস্বার্থে নিভৃতে কাজ করা তিন জন ব্যাক্তি এবং একটি সংগঠনকে রোটারি হিউম্যানিটেরিয়ান সার্ভিস অ্যাওয়ার্ড ২০২১ প্রদান করে |

এ বছর পদক প্রাপ্তরা হলেন :

১. করোনা মহামারীর সময় গরিব ছিন্নমূল মানুষের মুখে খাবার তুলে দেয়ার প্রত্যয়ে নিয়োজিত তরুণদের সংগঠন মেহমান খানা।

২. বইয়ের অভাবে লেখাপড়া করতে না পারা চাপাইনবাবগঞ্জের দই বিক্রেতা জিয়াউল হক, যিনি তার দই বিক্রির টাকা দিয়ে নিজের প্রচেষ্টায় গড়ে তুলেছেন বিশাল পাঠাগার।

৩. পোলিওতে আক্রান্ত নারায়ণগঞ্জ জেনেরাল হাসপাতালের সিনিয়র নার্স ইরানি বাড়ৈ, যিনি হুইল চেয়ারে বসে নিয়মিত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন অসহায় রোগীদের।

৪. সত্তর উর্ধ আল্ট্রা মেরাথন রানার নৃপেন চৌধুরী, যিনি সুন্দর জীবনের ডাক দিয়ে অনুপ্রাণিত করে যাচ্ছেন আমাদের যুব সমাজকে, যাতে তারা ড্রাগ এবং অন্য খারাপ অভ্যাস ত্যাগ করে সুস্থ্য জীবন যাপন করতে পারে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category