মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ইউপি নির্বাচন : রানীশংকৈল ও হরিপুরে আ.লীগের ৯ নেতা বহিস্কার
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১১৯ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিপরীতে বিদ্রোহী প্রাথী হয়ে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে রানীশংকৈল ও হরিপুর উপজেলার ৬ ইউনিয়নের ৯ নেতাকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে।

রোববার (৭ নভেম্বর) উল্লেখিত ৯ জন বিদ্রোহী প্রার্থীর দল থেকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বলেন, ১১ নভেম্বর রাণীশংকৈল উপজেলার ৫টি ইউনিয়ন ও হরিপুর উপজেলার ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে আ’লীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থীর বিপরীতে রানীশংকৈল উপজেলায় ৩ টি ইউনিয়নে ৬ জন প্রার্থী হয়েছেন। পরে রানীশংকৈল উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে ওই ৬ জনের নামের তালিকা জেলা আ’লীগের কার্যালয়ে পাঠানো হলে তাদেরকে দল থেকে বহিস্কার করা হয়।

বহিস্কৃত আ’লীগের নেতারা হলেন, ১নং ধর্মগড় ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি আকবর আলী মাষ্টার , উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রিপন, ২নং নেকমরদ ইউনিয়নে ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন, ৪নং লেহেম্বা ইউনিয়নে উপজেলা আ’লীগের শ্রমবিষয়ক সম্পাদক রওশন আলী, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খালেকুজ্জামান ও লেহেম্বা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি তাহের আলী মাস্টার ।

অন্যদিকে হরিপুর উপজেলা আওলয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পাল ও সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল স্বাক্ষরিত একটি পত্র জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রেরণ করা হলে ৩ জনকে দলীয় শৃংখলা ভংগের জন্য বহিস্কার করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category