শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা,নিহত ৩
ঘাটাইল (টাঙ্গাইল) থেকে মোঃ হাবিবুর রহমান হাবিব / ১১৪ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন আরোহী নিহত হয়েছেন। সোমবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার সময় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হচ্ছেন, মৃত ছমির উদ্দিনের ছেলে শরীফ (১৬), শাহজালালের ছেলে আবু বকর (১৬) এবং মৃত রমজান আলীর ছেলে মোঃ সাইম (১৬)। তারা সকলেই ধলাপাড়া এসইউপি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। তাদের সকলেরই বাড়ী ধলাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জাইপাটা গ্রামে বলে জানা গেছে।

এলাকাবাসী এবং প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে তিন বন্ধু শরীফ, আবু বকর এবং সাইম মিলে একটি টিভিএস কোম্পানির এপাচি মোটরসাইকেল নিয়ে ধলাপাড়া থেকে মোমিনপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সরিষাআটা মোড়ে পৌঁছলে অনিয়ন্ত্রিত গতিতে থাকা মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

ফলশ্রুতিতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হন এবং আরেকজনকে মারাত্মক আহতবস্থায় ঘাটাইল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় বলে এলাকাবাসীরা জানান।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার পরে নিহতদের লাশ স্বজনরা যার যার বাড়িতে নিয়ে গেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ