শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
পাইকগাছায় অপহৃত কলেজ ছাত্রকে মুক্তিপনের দাবীতে হত্যা; হত্যাকারী আটক
খুলনা থেকে শাহরিয়ার কবির / ৩৩ Time View
Update : শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

খুলনার পাইকগাছায় মুক্তিপনের দাবীতে অপহৃত আমিনু রহমান (২০)নামে এক কলেজ পড়ুয়া ছাত্রকে হত্যা করা হয়েছে। আগড়ঘাটা কপোতাক্ষ নদের তীরে নিহতের রক্ত পাওয়া গেলেও লাশ পাওয়া যায়নি।মুক্তিপনের টাকা আদায় কালে অপহরণ চক্রের একজনকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়।

রোববার রাত ৯ টার দিকে আগড়ঘাটা বাজার থেকে ৪/ ৫ জনের একটি চক্র আমিনুর রহমানকে অপহরণ করে। রাত ১০টার দিকে তাকে খুন করে নদীতে ভাসিয়ে দেয় বলে খুনি ফয়সাল পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে।

তার দেয়া তথ্য মতে পুলিশ রক্তের আলামত সনাক্ত করেন বলে ওসি জিয়াউর রহমান জানান। নিহত আমিনুর শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও কপিলমুনি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। অজ্ঞাত স্থানে নিয়ে আমিনুরের ব্যবহৃত ফোন দিয়ে রোববার রাত সাড়ে ১০ টার দিকে তার পিতা ছুরমান গাজীর কাছে দশ লাখ টাকা মুক্তিপণ দাবী করে।

যা পাইকগাছা ব্রীজের নীচে রাখতে বলে। কিছু টাকাও সেখানে রাখা হয়। ঐ স্থান থেকে সোমবার দুপুর ১ টার দিকে টাকা নিয়ে চলে আসার সময় চারপাশে মোতায়ন করা লোকেরা অপহরণনকারী ফয়সাল সরদারকে আটক করে পুলিশে দেয়। সে গদাইপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে। সে নিজেকে সেনাবাহিনীর অফিসার পরিচয় দেয়।

তার সাথে আরও ৪/ ৫ জন রয়েছে বলে অপহৃতের পিতা জানিয়েছেন। রিপোর্ট লেখা পর্যন্ত অহৃত আমিনুলের সন্ধান মেলেনি।

ওসি জিয়াউর রহমান জানান,একজন আটক হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। নিহত আমিনুরে লাশ উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান থানা পুলিশ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category