সোমবার, ১৬ মে ২০২২, ০২:১০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রাণীশংকৈল একই মঞ্চে জনতার মুখোমুখি চেয়ারম্যান প্রার্থীরা
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১২৮ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

কাধে কাধ মিলিয়ে এক কাতারে চেয়ারম্যান প্রার্থী ও সাধারন সদস্য প্রার্থীদের নিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলো ঠাকুরগাঁও রাণীশংকৈলে ইউপি নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা।

এছাড়াও যে প্রার্থীই নির্বাচিত হোক সম্মিলিতভাবে ইউনিয়নের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতিও দিয়েছে তারা।

রানীশংকৈল উপজেলার একটি স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ মূলক সংগঠন নাগরিক সমাজের আয়োজনে লেহেম্বা ইউনিয়নের সকল ইউপি চেয়ারম্যান প্রার্থী সাধারন সদস্য ও মহিলা সংরক্ষিত সদস্য প্রার্থীদের নিয়ে একই মঞ্চে জনতার মুখোমুখি এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রভাষক সাদেকুল ইসলামের সভাপতিত্বে প্রভাষক জুলফিকার আলী ভুট্টো ও সহকারী অধ্যাপক আমিরুল ইসলাম শেখ এর সঞ্চালনায় সোমবার সন্ধ্যায় ঝাড়বাডী গোগর সরকারী প্রাইমারি স্কুল মাঠে এবারের ইউপি নির্বাচনে অংশগ্রহণ করা লেহেম্বা ইউনিয়নের সকল চেয়ারম্যান ও সাধারন সদস্য প্রার্থীরা এতে উপস্থিত থেকে তাদের আগামীর কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

এ সময় দেশ ও দশের এবং জনকল্যাণ মূলক কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে বক্তব্য রাখেন আ’লীগ মনোনীত চেয়ারম্যান পদে নৌকা প্রতিক প্রার্থী আবুল কালাম স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতিক রওশন আলী স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতিক খালেকুজ্জামান রয়েল স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতিক গোলাম রাব্বানী বুধু সহ সকল সাধারন সদস্য সংরক্ষিত মহিলা ইউপি সদস্যরা প্রমূখ।

এতে লেহেম্বা ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার তিন হাজার খানেকের অধিক মানুষ উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে চেয়ারম্যানদের বিভিন্নজনের ভিন্ন ভিন্ন কর্মপরিকল্পনা থাকলেও তারা একটি স্থানে একমত পোষণ করে বলেন, এ লেহেম্বা ইউনিয়নকে মাদক ইভটিজিং মুক্ত পরিচ্ছন্ন আধুনিক নগরী গড়ে তোলার প্রত্যয় ব্যাক্ত করেন।

এছাড়াও প্রতিটি ওয়ার্ডে সেবার মান নিশ্চিত করাসহ রাস্তাঘাট নির্মাণ শিক্ষা ব্যবস্থায় আধুনিকায়ন চিকিৎসার মান উন্নত করণ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করার অঙ্গিকার করেন তারা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ