মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
শ্রীপুরে ঐতিহ্যবাহী ‘শেখ রাসেল নৌকা বাইচ প্রতিযোগিতা’ অনুষ্ঠিত
মাগুরা থেকে লেনিন জাফর / ১০৫ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

মাগুরার শ্রীপুর উপজেলার চরচৌগাছী ও ঘসিয়াল এলাকায় গড়াই নদীতে মঙ্গলবার বিকেলে চরচৌগাছী ও ঘসিয়াল নৌকা বাইচ আয়োজক কমিটির আয়োজনে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ‘শেখ রাসেল নৌকা বাইচ প্রতিযোগিতা’ অনুষ্ঠিত হয়েছে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আয়োজক কমিটির সভাপতি হাজী সোলায়মানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ, অফিসার ইনচার্জ শুকদেব রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিত, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল প্রমুখ ।

আয়োজক কমিটির অন্যতম সদস্য লিটন বিশ্বাসের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এ নৌকা বাইচ প্রতিযোগিতায় রাজবাড়ীর পাংশা উপজেলার ‘লালন শাহ’ নৌকা প্রথম, কুষ্টিয়ার ‘সেই লালন এক্সপ্রেস’ দ্বিতীয় ও কুষ্টিয়ার ‘সোনার বাংলা’ নৌকা তৃতীয় স্থান অধিকার করে । পরে অতিথিগণ বিজয়ী নৌকার মালিকদের হাতে পুরস্কার তুলে দেন ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category