বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে গনতন্ত্র দিবস ও রওশন এরশাদ এমপির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৪৫ Time View
Update : বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

ময়মনসিংহে গণতন্ত্র দিবস উদযাপন ও জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপি মহোদয়ের আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে জাতীয় পার্টি।

ময়মনসিংহ জাতীয় পার্টির জেলা, মহানগর, সদর ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে বুধবার বিকালে নগরীর জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয় ( সুন্দরমহলে) উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ফখরুল ইমাম এমপি। প্রধান অতিথির বক্তব্য ফখরুল ইমাম এমপি বলেন, জাতীয় পার্টির জনগণের স্বার্থের কথা বিবেচনা করে বিরোধী দলীয় হিসেবে বিগত সময়ে ন্যায় সেবা ও উন্নয়ন করে আসছে। জাতীয় পার্টি জনগণের সেবা প্রদানের একমাত্র দল। যে দল সব সময় জনগণের কথা চিন্তা করে জনগণের পাশে সবসময়ই থাকে এবং ভবিষ্যতেও থাকবে।

ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল সেলিম এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা ডাঃ কে আর ইসলাম, এনজিও বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন মাষ্টার, কেন্দ্রীয় সদস্য শফিকুল আলম তপন, জেলা জাতীয় পার্টির সহ সভাপতি এড. সোহরাব হোসেন,মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম খোকন, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলী, জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক ওহিদুজ্জামান আরজু, মহানগর জাতীয় পার্টির সহ সভাপতি আফজাল হোসেন হারুন, মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ শাজাহান, মহানগর জাতীয় পার্টি সাংগঠনিক সম্পাদক লাল মিয়া লাল্টু ও সাব্বির হোসেন বিল্লাল,মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ বাদশাহ মিয়া, জেলা জাতীয় তরুণ পার্টি সভাপতি কাওসার আহম্মেদ সহ প্রমুখ। এছাড়াও বক্তব্য রাখেন জেলা, মহানগর ও সদর উপজেলা সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ। আলোচনা সভা শেষে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি হাজ্বী হারুন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category