সোমবার, ১৬ মে ২০২২, ০৩:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
হবিরবাড়ীতে নৌকা পেতে স্বেচ্ছাসেবক লীগে নেতা মিজানের ব্যাপক গণসংযোগ
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১৬২ Time View
Update : সোমবার, ১৬ মে ২০২২

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের তরুণ মেধাবী রাজনীতিবিদ,বিশিষ্ট ব্যবসায়ী ও হবিরবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক, ইউনিয়ন কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,সাবেক মেধাবী ছাত্রনেতা মিজানুর রহমান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। প্রতিদিন তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে কর্মী সমর্থকদের নিয়ে ভোটারদের কাছে দোয়া ও সহযোগিতা চাচ্ছেন।

হবিরবাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের একজন সক্রিয় নেতা হিসেবে দলীয় বিভিন্ন কর্মসূচী পালনে তার অগ্রণী ভূমিকা রয়েছে। ইউনিয়নের ৯টি ওয়ার্ডের তৃনমূল পর্যায়ে ভোটারদের কাছে রয়েছে তার ব্যাপক পরিচিতি ও গ্রহন যোগ্যতা। তিনি দানশীল ও সমাজসেবক হিসেবে দীর্ঘদিন ধরে এলাকার অসহায় ও দরিদ্র মানুষকে সেবা ও সহযোগিতা করে আসছেন।

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান কে নৌকার মাঝি দেখতে চান ভোটারা। এলাকায় পুরোদমে শুরু হয়েছে নির্বাচনী আমেজ। পাড়ায় মহল্লায় চলছে মিছিল, উঠান বৈঠক ও পথসভা। চায়ের দোকানে ভালো মানের প্রার্থীকে নিয়ে চলছে জল্পনা কল্পনা। ত্যাগী কর্মী, সৎ, শিক্ষিত ও যোগ্য প্রার্থীকে দলের মনোনীত প্রার্থী হিসাবে প্রত্যাশা করছেন ভোটাররা।

স্থানীয় সচেতন ভোটাররা জানিয়েছেন, মিজানুর রহমান দলীয় মনোনয়ন (নৌকা) পেলে তিনিই হবিরবাড়ী ইউনিয়েনের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে গুঞ্জন চলছে হবিরবাড়ী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ