বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৫২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
নেত্রকোণায় তিন উপজেলার ২৫টি ইউনিনে নৌকা ১৭ ও স্বতন্ত্র ৭ স্থগিত ১
নেত্রকোণা থেকে স্টাফ রিপোর্টার মুহা. জহিরুল ইসলাম অসীম / ৯০ Time View
Update : বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

দুই-একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নেত্রকোণার সদর, আটপাড়া ও বারহাট্টাসহ তিন উপজেলার ২৫ ইউনিয়ন পরিষদের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউপির আতকাপাড়া ও বায়রাউড়া কেন্দ্রে ভোট গ্রহণ চলাকালে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সীল মারার অভিযোগে দুটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করায় ওই ইউপির ফলাফল স্থগিত করা হয়েছে।

বেসরকারিভাবে নির্বাচিত হলেন, সদর উপজেলায় কেগাতি ইউপিতে মো. আমজাদ হোসেন খান (নৌকা), ঠাকুরাকোনা মো.আব্দুর রাজ্জাক (নৌকা), মৌগাতিতে মো. মোস্তাফিজুর রহমান খান (নৌকা), চল্লিশায় সৈয়দ মাহবুবউল মজিদ (নৌকা), আমতলায় মো. রউফ সবুজ (নৌকা), রৌহায় মো. আব্দুর রশিদ (নৌকা)।

এছাড়াও স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছেন, মেদনীতে আলহাজ মিজানুর রহমান খাজা (ঘোড়া), সিংহের বাংলায় মো. আলী আহসান (ঘোড়া), দক্ষিণ বিশিউড়ায় স্বতন্ত্র মো. সেলিম আজাদ সেলিম (ঘোড়া) ও কাইলাটীতে স্বতন্ত্র মো. নাজমুল হক (ঘোড়া)।

আটপাড়া উপজেলায় সাত ইউপির সবগুলোতে নৌকার প্রার্থীরা বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। স্বরমুশিয়া ইউপিতে মো. আব্দুস সাত্তার, লুনেশ্বরে মো. শাহজাহান কবীর, বানিয়াজানে মো. ফেরদৌস মিয়া, তেলিগাতীতে অখিল চন্দ্র দাস, দুওজ ইউপিতে সাইদুল হক তালুকদার, সুখারীতে মো. শাহজাহান ও শুনই ইউপিতে মো. রোকন উজ্জামান।

বারহাট্টা উপজেলার বারহাট্টা সদরে কাজী সাখাওয়াত হোসেন (নৌকা), চিরামে মো. সাইদুর রহমান চৌধুরী (নৌকা), বাউসিতে মো. শামছুল হক (নৌকা), আসমা ইউপিতে মো. শফিকুল ইসলাম খান (নৌকা)।

এছাড়াও স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছেন, সাহতা ইউপিতে মো. মিজানুর রহমান (ঘোড়া), সিংধা ইউপিতে প্রার্থী মো. নাসিম উদ্দিন তালুকদার (টেবিলফ্যান), ও রায়পুর ইউপিতে প্রাথী আতিকুর রহমান রাজু (ঘোড়া)।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category