শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
তালায় কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দিলেন চা বিক্রেতা
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ১২২ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

তালা বাজারের চা বিক্রেতা ইউনুচ আলী মোড়ল গরু ব্যবসায়ীর ফেলে যাওয়া টাকা কুড়িয়ে পেয়ে ফিরিয়ে দিয়েছেন। সন্ধ্যায় স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গের মাধ্যমে ফিরিয়ে দিয়েছেন সে।

প্রকাশ,তালা বাজারের চা বিক্রেতা ইউনুচ আলী মোড়ল প্রতিদিনের ন্যায় শনিবার নিজ দোকানে চা বিক্রয় করছিলেন। হঠাৎ করে দেখতে পান তার দোকানের সামনে রাখা চায়ের কেটলির পাশে কিছু টাকা পরে আছে। টাকাটা উঠিয়ে ইউনচু আলী নিজের কাছে গচ্ছিত রাখেন। এবং পরে নিজ উদ্যেগে মাইক ভাড়া করে প্রচার ও সাংবাদিকদের ডেকে বিষয়টি খুলে বলেন।

ইউনুচ মোড়ল জানান,আমি চা বিক্রয় করছিলাম। তখন দেখি চায়ের কেটলির পাশে একটি টাকার ব্যান্ডেল পরে আছে। আমি টাকাটা উঠিয়ে গননা করে দেখি ১৪ হাজার ৬ শত টাকা। সাথে সাথে স্থানীয় সাংবাদিক ও প্রচার রেকডিংদের জানিয়ে প্রচার করায় টাকার অংক বাদ দিয়ে। আজ সন্ধ্যায় উক্ত টাকার আসল মালিক তালার নলতা গ্রামের আজিজ শেখ ও তার সহযোগী নজরুল ব্যাপারি এসে তাহার টাকার পরিমান সঠিক ভাবে বলতে পাড়ায় টাকা গুলো তাদের কাছে দেওয়া হয়েছে।

টাকা হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন, টাকা পাওয়া ব্যক্তি ইউনুচ আলী মোড়ল,সিরাজ উদ্দীন মোড়ল,সাবেক ছাত্র নেতা গোবিন্দ সেন,সাংবাদিক এসএম হাসান আলী বাচ্চু, সাংবাদিক বিএম বাবলুর রহমান, ব্যাবসায়ী জাহিদ,ইউসুফ শেখ সহ পাশের সকল দোকানদার ও বনিক সমিতির নেতৃবৃন্দ।

হারিয়ে যাওয়া টাকা ফেরৎ পেয়ে আজিজ শেখ বলেন,আমি সকালে এই দোকানে চা ও পান খেতে এসেছিলাম। ওইসময় টাকা গুলো পকেটে রাখতে গিয়ে নিচে পড়ে গিয়েছিল। কিন্তু পড়ে যখন বুঝতে পারি তখন টাকাটা কোথায় পড়েছে তাহার সঠিক কোন তথ্য আমি পাচ্ছিলাম না। এই জামানায় মানুষ ৫শত টাকা পেলে তাহা ফিরেয়ে দেন না।

আর সেখানে প্রায় ১৫ হাজার টাকা পেয়ে মাইকিং ও সাংবাদিকদের জানানো লোক সাধারণত খুঁজে পাওয়া দুস্কর। আমি তাহার সার্বজনীন মঙ্গল কামনা সহ আল্লাহু কাছে তার হায়াত লাভের জন্য দরখাস্ত করিতেছে। আপনারা সবাই ছেলেপির জন্য দোয়া করবেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ