বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ন্যায়-নীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন ওসি আজহারুল ইসলাম সরকার
ঘাটাইল (টাঙ্গাইল) থেকে মোঃ হাবিবুর রহমান হাবিব / ৮৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

টাঙ্গাইলের ঘাটাইল থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকেই প্রশংসায় ভাসছেন ওসি মোঃ আজহারুল ইসলাম সরকার (পিপিএম)।

গত (২৬ জুলাই) অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করার পর থেকেই প্রতি শুক্রবার উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে গিয়ে জুম্মার নামাজ আদায় করছেন এবং এলাকাবাসীর সাথে পরিচিত হয়ে হয়রানিমুক্ত আইনি সেবা প্রদানের প্রতিশ্রুতি দিচ্ছেন। ইতিমধ্যেই উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ঘুড়ে ঘুড়ে পুলিশ-জনতার ভাতৃত্ব বন্ধন সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। যোগদান করার পর হতেই উপজেলার অপরাধের প্রবণতা কমে গেছে।

সেই সাথে দালালমুক্ত থানায় পরিণত হয়েছে। ন্যায়-নীতি ও সততা জবাবদিহিতার মাধ্যমে প্রমাণ করেছেন পুলিশ চাইলে সব পারে।তিনি ওই থানায় যোগদানের পর হতে পুলিশ ও ওই এলাকার জনগণের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সৃষ্টি হয়েছে। তার কর্মতৎপরতায় ইতিমধ্যে ঘাটাইল থানা এলাকার মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, বাল্যবিয়ে সহ মাদক ব্যবসায়ীদের বিভিন্ন অপকর্ম ও অপরাধ মুক্ত এলাকায় পরিণত হয়েছে।

মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত ওসি মোঃ আজহারুল ইসলাম সরকার (পিপিএম) তাঁর কর্মদক্ষতা, সততা, জবাবদিহিতা, স্বচ্ছতার মাধ্যমে পুলিশিং সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। অতি অল্পদিনের মধ্যে তিনি একজন সফল ওসি হিসাবে ঘাটাইল থানা এলাকায় পরিচিতি লাভ করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category