বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ছাত্রলীগ নেতা পার্থ প্রতিম চক্রবর্তী’র বাবা অসুস্থ;হাসপাতালে দেখতে যান এমপি বাবু
খুলনা থেকে শাহরিয়ার কবির / ৮৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

খুলনা জেলা ছাত্রলীগ নেতা পার্থ প্রতীম চক্রবর্তীর পিতা বাবু সুকুমার চক্রবর্তী গত বৃহস্পতিবার বিকেলে হঠাৎ বুকে ব্যথা উঠে তাৎক্ষণিক পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনার সিটি মেডিকেলে রিফার করেন। সিটি মেডিকেলে পরীক্ষা নিরীক্ষা করার পরে। শুক্রবার বেলা ৩:০০টার সময় হার্টের অপারেশন করা হয় এবং সফল ভাবে অপারেশন সম্পন্ন হয়েছে বলে জানান জেলা ছাত্রলীগ নেতা পার্থ প্রতীম চক্রবর্তী।

জেলা ছাত্রলীগ নেতা পার্থ বলেন আমার পিতা অসুস্থ হওয়ায় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা আমার পাশে এসে দাঁড়ান আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। আমি কৃতজ্ঞতা প্রকাশ করি আমার রাজনৈতিক অভিভাবক খুলনা ০৬- আসনে জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু মামা কে তিনি যখন জানতে পারেন আমার পিতা হার্টের সমস্যার কারণে খুলনা সিটি মেডিকেল এ ভর্তি আছেন তারপর থেকে তিনি একের পর এক ফোন দিয়ে খবরাখবর নেন এবং নিজে উপস্থিত হয়ে সর্ব বিষয়ে খোঁজ-খবর নেন।

খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার রোববার রাতে জেলা ছাত্রলীগের নেতা পার্থ প্রতীম চক্রবর্তীর পিতা কে দেখতে যান খুলনা সিটি মেডিকেল। সর্বস্তরের নেতাকর্মীরা ও জনসাধারণ পার্থ’র অসুস্থ বাবা কে দেখতে ভিড় জমায় সিটি মেডিকেল।

পার্থ সর্বস্তরের নেতাকর্মীদের কাছে ও জনসাধারণের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সবার কাছে আশীর্বাদ কামনা করেন তার বাবা যাতে দ্রুত সুস্থ হয়ে উঠেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category