মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বঙ্গবন্ধুর ম্যাূরালে নির্বাচনী পোষ্টার- প্রার্থীতা বাতিলের দাবি
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ১০৩ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ১নং ভোমরাদহ ইউনিয়ন পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ম্যাূরালের পিছনে নির্বাচনী পোষ্টার সাটানো হয়েছে। এতে এলাকায় নেতাকর্মীরদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু ম্যাূরাল ছাড়াও নির্বাচনী নীতিমালা আইন তোয়াক্কা না করে ভোমরাদহ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাধারন সদস্য মেম্বার পদপ্রার্থী জয়নুল আবেদীন (লাবু) টিউবওয়েল প্রতিক ৭,৮,৯ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মাহফুজা বেগম বক প্রতিক ও সেলিনা পারভীন কলম প্রতিকের পোস্টার বিভিন্ন দোকানপাট মন্দিরের দেওয়ালে, ঈদগাঁ, মসজিদের এর পিছনের দেওয়ালে সহ বিভিন্ন স্হানে পোস্টার সাটিয়ে আচরণ বিধি লঙ্ঘন করে দেদারসে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এবিষয়ে জানতে চাইলে ঐ এলাকার স্থানীয়রা জানায়, সাধারন সদস্য মেম্বার প্রার্থী ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে যত্রতত্র পোস্টার লাগিয়েছেন। তাদের বিরুদ্ধে দ্রুত আইনি পদক্ষেপ নিতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন,এবং তাদের প্রার্থীতা বাতিলের দাবিও জানিয়েন স্থানীয়রা।

এবিষয়ে পীরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার তকদীর আলী মুঠোফোনে নির্বাচনের প্রচার প্রচারণায় নির্বাচন কমিশনের কোন নীতিমালা মানা হচ্ছে না এমন প্রশ্নের উত্তরে বলেন কেউ যদি লিখিত অভিযোগ দেয় আমি ব্যবস্থা নেব। তবে আচরণ-বিধি লঙ্গনের বিষয়টি দেখার জন্য আইনশৃঙ্গলা বাহিনীকে দায়িত্ব দেওয়া
রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category