বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ব্রিজের উপরে বাঁশের সাঁকো পারাপারে চাঁদা না দেওয়ায় মারামারি
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৬৬ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে ২০২২

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের মাগুড়া ও জিগা হিন্দুপাড়ার গ্রামের মধ্যবর্তী ব্রিজের উপরে তৈরি বাঁশের সাঁকো দিয়ে পারাপারের সময় চাঁদা না দেওয়ায় পথচারীদের মারপিটের অভিযোগ উঠেছে।

সোমবার (১৫ নভেম্বর) এই বিষয়ে ৬নং ভাতুরিয়া ইউনিয়নের সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের বরাবরে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (১৩ নভেম্বর) রাত ৯ টার সময় শিশুডাঙ্গী-জিগাও হিন্দুপাড়া মন্দিরে জগধাত্রী পূজা ও সাংস্কৃতিক অনুষ্ঠান দেখার জন্য আবু সাইদ সহ ৭ জন বাঁশের সাঁকো দিয়ে পার হওয়ার সময় তফিলউদ্দীন নামে এক ব্যক্তি তাদের প্রতিজনের কাছে পাঁচ টাকা করে চাঁদা দাবি করেন। এসময় তাদের কাছে টাকা নাই বললে তাদের বাঁশের সাঁকো পার হতে বাধা দেন ওই ব্যক্তি।

এক পর্যায়ে মাগুড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে তফিল উদ্দিনের নেতৃত্বে একই গ্রামের কয়েকজন একত্রিত হয়ে তাদের ওপর হামলা করে। এতে কয়েকজন পথচারী গুরুত্বর আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী সরকার অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে হরিপুর থানা অফিসার ইনর্চাজ তাজুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ