শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৩:৩২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
হরিপুরে সিনিয়র স্টাফ কে নির্যাতনের বিচারের দাবিতে প্রতিবাদ ও মানববন্ধন
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৩৪ Time View
Update : শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ ও আয়াকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে হরিপুরে মানববন্ধন হয়েছে।

রবিবার (১৪ নভেম্বর) দুপুরে হরিপুর স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে প্রতিবাদ ও মানববন্ধনের আয়োজন করে হাসপাতালের স্টাফরা। এতে হরিপুর হাসপাতালের সকল ডাক্তার, স্টাফ ও অন্যান্য কর্মকর্তা করচারিগণ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, হাসপাতালের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ মনিরুল হক খান, তিনি সিনিয়র স্টাফ রুপালী রানী ও আয়া পদিনা রানী পাল এর ওপর শারীরিক নির্যাতনের তীব নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, কিছু সংখ্যক দূষ্কৃতিকারী আজ এই হামলা ও নির্যাতন করেছে, যা ভিডিও ফুটেজ সহ সকল প্রমাণাদি আমাদের হাতে রয়েছে, এমন নক্কার জনক কাজ কোনোভাবেই কাম্য নয়। হাসপাতাল কর্তৃপক্ষের মর্যাদা যাতে কেউ ভন্ডুল করতে না পারে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। প্রশাসনের কাছে সন্ত্রাসমুক্ত নিরাপদ কর্মস্থল দাবি করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, হাসপাতালের আর.এম ও মোঃ আসাদুজ্জামান, সিনিয়র স্টাফ রুপালী রানী, আয়া পদিনা রানীর পালসহ হাসপাতাল কর্মকর্তা কর্মচারীগণ।

উল্লেখ্য, গত ১১ই নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিছিন্ন সহিংসতার ঘটনায় আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়াকে কেন্দ্র করে এঘটনা ঘটে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category