সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে নির্বাচনী সহিংসতা ঠেকাতে কঠোর অবস্থানে প্রশাসন
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৮০ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

ময়মনসিংহে ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী আচরণ বিধি মানাতে ও সহিংসতা ঠেকাতে কঠোর অবস্থানে কোতোয়ালি মডেল থানা পুলিশ। সহিংসতা ঠেকানোর মাধ্যমে ময়মনসিংহ সদরের ৫টি ইউনিয়নে শান্তিপুর্ণ নির্বাচন উপহারের লক্ষে বিভিন্ন ইউনিয়নের প্রার্থীদের নিয়ে মতবিনিময় করে যাচ্ছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

মতবিনিময়ের অংশ হিসাবে ১৬ই নভেম্বর মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ সদর উপজেলার ১১ নং ঘাগড়া ইউনিয়নের বিভিন্ন প্রার্থী ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে আইন-শৃংখলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ (পিপিএম-সেবা) বলেন, কোন অবস্থাতেই আসন্ন ইউপি নির্বাচনে অপ্রীতিকর ঘটনা মেনে নেয়া হবেনা।আইন শৃংখলা বজায় রেখে স্ব স্ব প্রচারনা চালানোর জন্য সকলকে অনুরোধ জানান। তিনি সকল চেয়ারম্যান এবং মেম্বার প্রার্থী দের উদ্দেশ্যে আচরণবিধি মেনে নির্বাচনী প্রচারণা সহ নির্বাচনের দিন সকলকে সহনশীল থাকার আহ্বান জানান।

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ উপহার দিতে প্রতি ইউনিয়নের প্রার্থীদের সাথে মতবিনিময়ে এমন উদ্যোগ নেওয়ায় উপস্থিত ঘাগড়া ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাদের বক্তব্যে ওসির এমন উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন- ঘাগড়া ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব শাজাহান সরকার সাজু,স্বতন্ত্র প্রার্থী হাফিজ উদ্দিন,সাইদুর রহমান,সুরুজ আলী,মেম্বার প্রার্থী বাদল,এমদাদুল হক,জয়নাল আবেদীন প্রমুখ।

সে সময় কোতোয়ালি মডেল থানার ওসি- শাহ কামাল আকন্দ, নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়ে আরো বলেন- নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে পরিচালনা করতে আমরা সকল ধরনের প্রস্তুতি গ্রহন করেছি। কোন প্রার্থীর নিয়ম শৃংখোলা ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সকল প্রার্থীদের সতর্ক করে তিনি আরও বলেন, আপনারা কেউ কাহারো প্রতি প্রতিহিংসা না করে, প্রতিদ্বন্দ্বী হিসেবে ভোট করবেন। কোন অভিযোগ থাকলে তা লিখিত ভাবে আমাদেরকে জানালে সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করবো। এসময় ভোটাধিকার প্রয়োগ করতে সবাই সবাইকে সহযোগিতা করার আহবান জানান

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category