শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
নির্বাচনী সহিংসতা ঠেকাতে কুষ্টিয়া-অষ্টধার ইউনিয়ন প্রার্থীদের নিয়ে ওসি কামালের মতবিনিময়
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১১৫ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহ সদর উপজেলায় আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক ও আচরণবিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে প্রার্থীদের সাথে ধারাবাহিক মতবিনিময়ের অংশ হিসাবে বৃহস্পতিবার (১৮ই নভেম্বর) উপজেলার কুষ্টিয়া ও এবং অষ্টধার ইউনিয়নে পৃথক পৃথকভাবে ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী বৈধ প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা ও নির্বাচনী আচরণ-বিধি প্রতিপালন সংক্রান্ত বিষয়ে এই মতবিনিময় করেন সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলাউদ্দিন ও কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ।

কোতুয়ালী মডেল থানার আয়োজনে পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ ফারুক হোসেন এর সঞ্চালনায় বেলা ৩ টা থেকে দুপুর ৪টা পর্যন্ত এসকল ইউনিয়ন পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের সভাপতিত্বে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বক্তব্য রাখেন কুষ্টিয়া ও , অষ্টধার ইউনিয়নের চেয়ারম্যান,সাধারণ আসনের সদস্য, সংরক্ষিত আসনের সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

সভায় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আলাউদ্দিন তার বক্তব্যে- নির্বাচনের পূর্বে ও নির্বাচনের দিনে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে অনুসরণ করার জন্যে প্রার্থীদের প্রতি আহ্বান জানান। আচরণবিধি লংঘনের ঘটনা ঘটলে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় যে কোন পদক্ষেপ গ্রহণ করবে বলে প্রার্থীদের সতর্ক করেন।

এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য পদের প্রার্থীগণ তাদের বিভিন্ন মতামত তুলে ধরেন।

মতবিনিময় সভায় সভাপতির স্বাগত বক্তব্যে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ বলেন, একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে এবং ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের জন্য যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তাই আমরা করবো। তিনি প্রার্থী ও তাদের কর্মীদের কে একজন অন্যজনের প্রতি উস্কানিমূলক ও উত্তেজনাকর বক্তৃতা না করার আহবান জানিয়ে বলেন-যদি কোন প্রার্থী ও তাদের কর্মীদের দ্বারা নির্বাচনী সুষ্ঠু পরিবেশে সহিংসতার দেখা দেয় তাহলে কাউকেই ছাড় দেওয়া হবেনা বলেও হুসিয়ারী করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ